সিরাজদিখানে রিফুজি বাড়িতে নারীর ওপরে হামলা

Munshiganjnews-logoআরিফ হোসেন হারিছ:

সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের দক্ষিণ তাজপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিফুজির বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। এই হামলায় উভয় পক্ষের নারীসহ ১০ জন আহত হয়েছে। রবিবার ১১ এপ্রিল সন্ধ্যা ৭টায় উপজেলার রশুনিয়া ইউনিয়নের দক্ষিণ তাজপুর গ্রামে দুই শিশুর মাঝে বোতলে মৃত সাপ ভড়ে তা

নিক্ষেপকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে রতন মন্ডল ও দোলন মন্ডলের নেতৃত্বে রেজ্জেক ফকিরের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে ও ৩টি ঘরের বেড়াসহ ঘরের আসবাবপত্র ভেঙ্গে ব্যাপক ক্ষতি করেছে বলে অভিযোগ করেন রেজ্জেক ফকিরের স্ত্রী রাসেদা বেগম।

এতে তাদের মধ্যে ঝগড়া হয়। এই ঝগড়াকে কেন্দ্র করে সন্ধ্যায় রতন ও দোলনসহ প্রায় ২শতাধিক মানুষ রেজ্জেক ফকিরের রড়িতে গিয়ে হামলা করে। এতে রেজ্জেক ফকিরের স্ত্রী রাসেদা বেগম, ছেলে সজিব, রাজিব, রাসেল ও রেজ্জেক ফকির নিজেও আহত হয়। এছাড়া একই গ্রামের হিন্দু পরিবারের বিপুল মন্ডলের দুই ছেলে দোলন মন্ডল, রতন মন্ডল ও স্ত্রী ময়না মন্ডল গুরুতর আহত হয়।

পড়ে স্থানীয়রা উদ্ধার করে উভয় পক্ষের আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। এসময় মারামারি থামাতে গিয়ে মো. জসিম শেখ ও বীমা বেগম নামে দুইজন আহত হয়।

রশুনিয়া ১ নং ওয়ার্ড ইউপি সদস্য জুয়েল রানা সেন্টু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পোলাপানের দুস্টমি নিয়ে এ ঘটনাটা ঘটেছে। লোকজনের ফোন পেয়ে গিয়ে মারামারি থামাই। মারামারি থামাতে গিয়ে আমার ভাইও আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য পাঠিয়েছি। দোলন মন্ডল ও স্ত্রী ময়না মন্ডল গুরুতর আহত হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়ে দিয়েছে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, এক পক্ষের অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here