রাজশাহীতে কোটি টাকার হেরোইন উদ্ধার: চালক আটক

Arrest-13.04.2021-1মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:

রাজশাহীতে পাথর বোঝাই ট্রাকে অভিযান চালিয়ে এককেজি হেরোইনসহ মোঃ শহিদুল ইসলাম (৩৩) নামে এক চালককে গ্রেফতার করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল। এ সময় জব্দ করা হয়েছে হেরোইন বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-৩৬২২)। এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের মূখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জ হতে পাথর বোঝাই একটি ট্রাক বিপুল পরিমাণ হেরোইন নিয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে গত সোমবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে মহানগরীর শাহমখদুম থানাধিন সিটি হাট এলাকায় বর্ণিত ট্রাকটিকে আটক করে ডিবি পুলিশের একটি দল। এ

সময় ট্রাকের ভেতর তল্লাশী চালিয়ে ড্রাইভিং সিটের পাশে ডেক্স বক্সের ভিতর হতে ৯টি বিভিন্ন সাইজের পলিথিনের প্যাকেটে মোট ১ কেজি হেরোইন উদ্ধার করে। একই সময় ট্রাক চালক মোঃ শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় পাথর বোঝাই ট্রাক। জব্দকৃত হেরোইনের মূল্য এক কোটি টাকা।

জিজ্ঞাসাবাদে ট্রাক চালক জানায়, মো. রনি (৩৫) নামের একটি ব্যক্তি ট্রাকের ডেক্স বক্সের ভিতর হেরোইন দিয়ে চট্রগ্রাম জেলার ফটিকছড়িতে পৌঁছে দেওয়ার জন্য তাকে বুঝিয়ে দেয় তাকে। তিনি আরও জানায়, দীর্ঘদিন যাবত রনির সাথে যোগসাজসে চাঁপাইনবাবগঞ্জ হতে পাথরের ট্রাকে কৌশলে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের জন্য চট্টগ্রামে নিয়ে যেত বলেও স্বিকার করে চালক।

এ ব্যপারে গ্রেফতারকৃত ট্রাকে ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পলাতক আসামী রনিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here