সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে দোকানীদের জরিমানা

received_808429450109638আরিফ হোসেন হারিছ:
সিরাজদিখানে “নো-মাস্ক নো-সার্ভিস”সারাদেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সরকারী নির্দেশনা বাস্তবায়নের লক্ষে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সিরাজদিখান বাজার, মালখানগর, তালতলা বাজার, ইছাপুরা চৌরাস্তাসহ উপজেলার বিভিন্ন এলাকায় করোনা কালিন সময়ে লকডাউনের আওতায়
সরকারের  অনুমতিবিহীন বিভিন্ন  দোকান শপিংমল খোলা রাখার দায়ে ৭ জন দোকানীকে দণ্ডবিধি  ১৮৬০ এর ২৬৯ ধারায় ১ হাজার করে ৭ হাজার টাকা জরিমানা করেন।বৃহস্পতিবার ১৫ এপ্রিল সকাল ৯ টা থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্টেট ও উপজেলা
সহকারী কমিশনার (ভূমি) আহমেদ সাব্বির সাজ্জাদ । এসময় তিনি পথচারিদের মাস্ক ব্যবহারের গুরুত্ব¡ তুলে ধরেন। এছাড়া মাস্ক ছাড়া ব্যক্তিদের মাস্ক পরিধান করিয়ে দেন।
নিয়মিত কাজের অংশ হিসেবে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিষ্টেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহমেদ সাব্বির সাজ্জাদ ।
এ-সময় উপস্থিত ছিলেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশন) আজহারুল ইসলাম, উপ পুলিশ পরিদর্শক সেকেন্দার আলী, উপ পুলিশ পরিদর্শক ইমরান খান সহ সঙ্গীয় ফোর্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here