মুন্সীগঞ্জের উত্তর মহাকালীতে হামলায় একই পরিবারের ৩ জন আহত

IMG-20210419-WA0013নিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জ সদর উপজেলার উত্তর মহাকালী এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে হামলায় একই পরিবারের ৩ জন আহত হয়েছে অভিযোগ উঠেছে। আহতরা হলেন- বজ্রযোগিনী ইউনিয়নের সরস্বতী গ্রামের মৃদ আব্দুস

সামাদের ছেলে আব্দুল ছাত্তার (৫৭), আল হাদী (৫৫) ও আব্দুর রশিদ (৫৯)। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানায় ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে ভোক্তভোগীদের ভাই আব্দুল হান্নান (৫০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে উত্তর মহাকালী গ্রামে মামলার বাদী আব্দুল হান্নানের নিজ জমিতে অনাধিকার প্রবেশ করে এজাহারে উল্লেখিত আসামী আব্দুর কাদির, খায়রুল ইসলাম, আনছার খলিফা, জসিমউদ্দিন, আব্দুল কুদ্দুস,

দীন ইসলাম ও সখিনা বেগম সহ অজ্ঞাতনামা আরো ১০/১২ জনের একটি দল অস্ত্র নিয়ে জমিতে গিয়ে অতর্কিত হামলা করে একই পরিবারের দিন ভাইকে। হামলার এক পর্যায়ে আব্দুল ছাত্তার কে এজাহার নামীয় আসামীরা চাপাতি দিয়ে কোপ দিলে আঙ্গুল গুরুতর জখম হয়।

তার ভাই আল হাদী এগিয়ে আসলে তার মাথা লক্ষ করে কোপ দিলে রক্তাক্ত জখম হয়। এছাড়াও তার আরেক ভাই আব্দুল রশিদকে রড দিয়ে এলোপাথারি আঘাত করে নীলাফোলা যখম করে। পরে এলাকাবাসীর সহায়তায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, মামলার আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। যে কোনো সময় গ্রেফতার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here