সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

176107541_449462376350521_5690771780957675254_nআরিফ হোসেন হারিছ:
সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষ হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার ২০ শে এপ্রিল  সকাল  সাড়ে ৬ টায় বালুচর ইউনিয়নের খাসকান্দী বেগম বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে । এ ঘটনায় আহত হয়েছে ১০ জন ।
গুরুতর আহত  সাবুদ্দিনের ছেলে মোঃ দৌলোত এবং সাজিন ও নুরুল হকের ছেলে মোঃ মহিউদ্দীনকে  ঢাকা  মিডফোর্ট হাসপাতালে নেওয়া হয়েছে । বাকী আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে ।
পুলিশ ও স্থানীয়রা জানান,আধিপত্য বিস্তার এবং  হাউজিং কোম্পানির  গ্রুপিংকে  কেদ্র  করে নবধারা হাউজিং এর চেয়ারম্যান মো.শাহজাহান এবং সরকার সিটির চেয়ারম্যান খোরশেদ এর সাথে মঙ্গলবার  সকাল সাড়ে ৬টায়  সংঘর্ষ হয়। সংঘর্ষে শাহজাহান  গ্রুপের লোকজন খোরশেদ সরকারের এর চাচাতা ভাই ইকবাল  সরকারের মালিকানাধীন মিনি বাস
এবং নুরুল  ইসলাম সরকারের বসতঘরে আগুন দেয় এবং বেগম বাজার ৮-১০ টি দোকান ভাংচুর করে। সংঘর্ষ চলাকাল পরিস্থিতি  নিয়ন্ত্রণ  আনতে পুলিশ ৪ রাউন্ড গুলি ছুড়ে ।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,পরিস্থিতি নিয়ন্ত্রণে  আনতে পুলিশকে ৪ রাউন্ড গুলি ছুড়তে হয় । বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে ,অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here