সিরাজদিখানে করোনায় আক্রান্ত হয়ে ফ্রেন্ডস এসোসিয়েশনের সভাপতির মায়ের মৃত্যু

Sirajdikhan pic শোক সংবাদ 21-04-2021 aনাসির উদ্দিন:
সিরাজদিখান উপজেলার ফ্রেন্ডস এসোসিয়েশন অব মালখানগর এর সভাপতি হাজী আশরাফুজ্জামান সোহেলের মা ও উপজেলার মালখানগর গ্রামের মৃত আব্দুর রহিম কালাচাঁন মাদবরের স্ত্রী মনোয়ারা বেগম আর নেই। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

তিনি গত ১৪ দিন যাবৎ করোনায় আক্রান্ত হন এরপর তাকে ৬ দিন বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হয়। স্বাস্থ্য অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৮দিন চিকিৎসার পর তিনি শেষ নিশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর। গতকাল বুধবার সকাল ১০ টায় মালখানগর ষোলআনি মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর গোড়াপীপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি ৫ ছেলে, ২ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখেগেছেন।

শোক সমÍপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তি, মুন্সীগঞ্জ-বিক্রমপুর লেখক ফোরামের উপদেষ্টা কে.এন. ইসলাম বাবুল, সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, মালখানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সানজিদা আক্তার জোৎস্না,

মালখানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আনিছুর রহমান মৃধা ও সাধারণ সম্পাদক মাসুদ খান, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান রিয়াদ, শতদল সংঘের সভাপতি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, ঐক্যতান সামাজিক সংগঠনের সভাপতি মো. সাহাদাত হোসাইন, রাইজিং স্টার সোস্যাল ক্লাবের সভাপতি শরীফ আহমেদসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here