ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে সংঘর্ষে নিহত ২

mnews-groupতুষার আহাম্মেদ:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকায় লরি, কাভার্ড ভ্যান এবং ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহত দুজনের মধ্যে একজন ট্রাক চালক এবং একজন লরির হেলপার রয়েছে।

নিহতরা হলেন ট্রাকের চালক মোঃ মাসুদ (২৮) ও লরির হেলপার মোহাম্মদ সালাউদ্দিন (২৪)। ট্রাক চালক মাসুদ টাঙ্গাইল জেলার গয়হাট্টা গ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং লরির হেলপার সালাউদ্দিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গয়েশপুর গ্রামের মৃত রফিক উল্লার ছেলে।

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়িরর ইনচার্জ মোঃ সালাহ উদ্দিন জানান, রবিবার দিবাগত গভীর রাত ৩টার দিকে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকায় অবস্থিত মুন সিএনজি পাম্প থেকে তেল নিয়ে ঢাকাগামী একটি লরি বের হচ্ছিল।

এসময় একই লেনে একটি কাভার্ডভ্যান এবং তারপরে একটি ট্রাক ছিল। এ সময় ঢাকাগামী লরিটির হেলপার পিছনের কাভার্ড ভ্যানটিকে ইশারা দিয়ে থামতে বলে। কাভার্ড ভ্যানটি তার গতি কিছুটা কমলে পেছনে থাকা ট্রাকটটি তাকে সজোরে ধাক্কা দেয়।

ধাক্কা খেয় কাভার্ডভ্যানটি সামনের লরিটিকে ধাক্কা দেয়। তিনটি গাড়ি সংঘষের ঘটনায় ট্রাক চালক এবং লরি হেলপার ঘটনাস্থলে নিহত হন।

এ ঘটনায় গাড়িগুলোর আরো তিন আরোহী সামান্য আহত হয়েছেন। গাড়ি তিনটি বর্তমানে তাদের হেফাজতে রয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে কিছু সময় যানবাহন চলাচল বন্ধ ছিল। মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত গাড়িগুলোকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here