টঙ্গীবাড়ীর কান্দাপাড়ায় মেয়েকে দেখতে এসে বাবা শাহিনুর হামলার শিকার

20210501_164650তুষার আহাম্মেদ:

টঙ্গীবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামে নিজ মেয়েকে দেখতে এসে মার খেয়েছেন মেয়ের বাবা। আর তাতে জ্ঞান হারিয়েছেন মেয়ের পিতা শাহিনুর শিকদার (৩২)।

পরে আশে পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এনে চিকিৎসা দেন। গুরুতর আহত শাহিনুর শিকদার এর মাথায় ৪টি শিলাই দেওয়া হয়েছে।

আজ শনিবার ১ মে দুপুর ১২টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে ৬ বছর আগে শ্রীনগর উপজেলার উত্তর গাঁও গ্রামের ফালান শিকদার এর ছেলে শাহিনুর শিকদারের সাথে টঙ্গীবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামের মৃত সিরাজ মোড়ল এর মেয়ে শিলা বেগমের ৮ বছর আগে পারিবারিকভাবে বিবাহ হয়। পরে ২ বছর আগে তারা বিবাহ বিচ্ছেদ ঘটান। বৈবাহিক জীবনে তাদের সাহারা (৬) নামের একটি কন্যা সন্তান রয়েছে।

শনিবার শাহিনুর তার মেয়ে সাহারাকে দেখতে টঙ্গীবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামে আসলে তার সাবেক স্ত্রীর বড় ভাই আলামিন (৩১), দিদার মোড়ল (২৫), স্ত্রী শিলা বেগম (২৬), শাশুড়ি লুৎফা বেগম (৪৮) কাঠের ঠাসা লোহার রড দিয়ে পিটিয়ে তাকে গুরুতর জখম পরে। এ সময় শাহিনুর জ্ঞান হারিয়ে ফেললে এলাকাবাসী তাকে উদ্ধার করে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসেন।

এ ঘটনায় শাহিনুর বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। শাহিনুর শিদকার জানান, আমি আমার মেয়েকে দেখতে ও কিছু টাকা দেওয়ার জন্য আসলে আসার সাথে সাথে ওরা আমাকে পিটিয়ে মাথা ফাটিয়ে ফেলে। এ সময় আমি জ্ঞান হারিয়ে ফেললে ওদের বাড়ির পাশের লোকজন আমায় হাসপাতালে নিয়ে আসে।
টঙ্গীবাড়ী থানা ওসি হারুন অর রশিদ জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here