মুন্সীগঞ্জে স্থানীয় পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

1619943547145মো. নাজির হোসেন
মুন্সীগঞ্জের স্থানীয় জনপ্রিয় পত্রিকা “দৈনিক রজতরেখা” পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে পত্রিকাটিসহ জেলায় কর্মরত গণমাধ্যম কর্মিরা। আজ রবিবার দুপুরে ১২ মুন্সীগঞ্জ প্রেসক্লাবে শফিউদ্দিন মিলানায়তে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
 এ সময় সংবাদ সম্মেলনে অনতিবিলম্ভে  ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানিয়ে উপস্থিত সাংবাদিকরা বলেন, ২৩ মার্চ মুন্সীগঞ্জ চরাঞ্চলের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে
এক সংঘর্ষে ঘটনায় পুলিশ  একটি পক্ষের মূল আসামিদের বাদ দিয়ে রজতরেখা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদির বিরুদ্ধে মামলা নেয়।
 বক্তারা বলেন সাদী একজন  মেধাবী ও তরুণ সাংবাদিক, বিভিন্ন সময় নানা অপরাধ মূলক সংবাদ প্রকাশের জের ধরে ইশ্নানিত হয়ে একটি কুচক্রি মহল তার সুনাম খুন্ন করার লক্ষে বিভিন্ন ভাবে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
তারই ধারাবাহীকতায় তার বিরুদ্ধে একটি মিথ্যা হয়রানিমূলক মামলা দায়ের করা হয়েছে। তাই অতিদ্রুত প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।
এ সময় সংবাদ সম্মেলনে  আরও উপস্থিত ছিলেন পত্রিকাটির সম্পাদক অ্যাডভোকেট শাহিন মো. আমান উল্লাহ ,মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খোকা,প্রেসক্লাব সাবেক সভাপতি আরিফ- উল- ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সোনিয়া হাবিব লাবনী, সাংবাদিক  মহিউদ্দিন আহমেদ সুমন, সাইফুর রহমান টিটু, এডভোকেট লাভলু মোল্লা ও সেতু ইসলাম,মোহাম্মদ ফয়সাল হোসেন সহ আরো অনেকে।
উল্লেখ্য: গত ২৩ এপ্রিল মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ানের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি সংঘর্ষের ঘটনা ঘটে। সেই সংর্ঘষের ঘটনায় জড়িত থাকার অভিযোগ এনে তাকে আসামী করে তার বিরুুদ্ধে মামলাটি দায়ের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here