রাজশাহীতে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত

Nurul Islam 05.05.2021মাসুদ রানা রাব্বানী

রাজশাহী মহানগরীতে মাদক কারবারীদের হামলায় মো. নূরুল ইসলাম (৪০) নামের এক মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন ডগারঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত মাছ ব্যবসায়ী নূরুল ইসলাম ডগার ঘাট এলাকার ইয়াদুল্লাহ্ মুসসির ছেলে।

এ সময় মাদক কারবারীরা তাকে জিআই পাইপ, হাতুড়ি, চাপাতি ও হাসুয়া দ্বারা তাকে কুপিয়ে আহত করে। এতে মাছ ব্যবসায়ীর শরীর রক্তাক্ত জখম হয় এবং ডান হাত ভেঙ্গে যায় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

মাছ ব্যবসায়ীর জামাই সবুজ জানায়, বাড়ির পাশের সমজিদের সামনে ফেনসিডিল বিক্রি করে জাহিদ, নাহিদ ও সজিব নামের তিনজন মাদককারবারী। তাদের বাড়ির পাশে ফেনসিডিল বিক্রি না করার জন্য অনুরোধ করেন নূরুল ইসলাম।

এতে ক্ষিপ্ত হয়ে মাদক কারবারী সজিবের নেতৃত্বে ৫/৬ মিলে আমার শ^শুরের উপর হামলা চালায় তারা। এ সময় তারা দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে আমার শ^শুরকে আহত করে। তিনি আরও বলেন, আমি আমার শ^শুরকে বাঁচাতে এগিয়ে এলে তারা আমাকে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে ছিলা ফুলা জখম করে।

বর্তমানে মাছ ব্যবসায়ী নূরুল ইসলাম রামেকের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন। চিকিৎসা শেষে থানায় মামলা করবেন বলেও জানায় সবুজ।

এ ব্যাপারে গতকাল বুধবার মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, মাছ ব্যবসায়ীর উপর হামলার ঘটনা শুনেছি। ভুক্তভোগী রামেকে চিকিৎসাধিন রয়েছেন। চিকিৎসা শেষে থানায় অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here