শ্রীনগরে চাঁদার দাবীতে প্রবাসী যুবককে মারধরের অভিযোগ

184191635_2901816296700709_4246086855887617611_nনিজস্ব প্রতিবেদক: শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের পূর্ব বাঘড়ায় চাঁদার দাবীতে সৌদি আরব প্রবাসী সসম্রাট (৩০) নামে এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে। গত রবিবার বিকাল ৫ টার দিকে ওই প্রবাসীর বাসার সামনে এই ঘটনা ঘটে।

ঘটনার পরপরই স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সসম্রাটের বড় ভাই আক্তার হোসেন ও বোন লাকি বেগম বলেন,

চাঁদার দাবীতে একই এলাকার রুবেল (৩০), সুমন (৩২), সবুজ (৩৪), বাবু (২৮), সাকিল চৌকিদার (২৯), রাসেল (২৮), রাব্বি (২৪) সহ অজ্ঞাত আরো ৪/৫ জনের বিরুদ্ধে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

তারা আরো অভিযোগ করেন, কয়েক মাস আগে সৌদি আরব থেকে সম্রাট ছুটিতে বাড়িতে আসে। আসার পর থেকেই বিভিন্ন অজুহাতে সম্রাটের মোবাইল ফোনে চাঁদা দাবী করার বিষয়টি শুনা যাচ্ছিল।

মারধরের দুই দিন আগেও সম্রাটের মোবাইল নম্বরে অপরিচিত একটি নম্বর থেকে কল করে চাঁদার টাকা দাবী করে। বিষয়টি জানাজানি হলে সন্ত্রাসী গ্রুপটি ক্ষিপ্ত হয়ে সম্রাটকে মারধর করেছে বলে অভিযোগ করেন। । ভূক্তভোগী স¤্রাট বলেন, বিভিন্ন সময়ে ফোন করে টাকা পয়সা দাবী করে আসছিল সুমন, সবুজ ও রুবেল। তাদেরকে চাঁদার টাকা দিতে অস্বীকার করি।

পরে শনিবার বিকালে আমার বাড়ির পাশে ৪০/৫০ ফুট দূরত্বে একটি ক্লাবের সামনে তারা আমার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। আমি প্রতিবাদ করলে মুহুত্বের মধ্যে ১০/১২ জনের একটি সন্ত্রাসী গ্রæপ অশ্রসস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায়। মেরে ফেলার হুমকি প্রদান করে। এঘটনায় শনিবার রাতে শ্রীনগর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়।

স¤্রাটের বৃদ্ধ বাবা আলহাজ আব্দুল সালাম (৭৫) দূষিদের দৃষ্টান্ত শাস্তির দাবী করেন। অভিযুক্ত সুমনের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, স¤্রাট আমাদের প্রতিবেশী। তার সাথে সখ্যতা থাকায় একটি মেয়েলী সংক্রান্ত বিষয়ে জানার জন্য তাকে ডাক দিলে সে দ্রæত স্থান ত্যাগ করতে গিয়ে পরে যায়।

চাঁদা দাবী ও মারধর করার বিষয়টি সঠিক নয়। এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূইয়া জানান, অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here