সিরাজদিখানে পর্ণোগ্রাফি মামলার আসামী গ্রেফতার

2021-05-09 at 4.41.09 PMর‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী, মানব পাচারকারী, হত্যাকারী ও ধর্ষণকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৯/০৫/২০২১ ইং তারিখ আনুমানিক ১৪.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন মালখানগর হাই স্কুল এলাকায় সিরাজদিখান থানার পর্ণোগ্রাফি মামলার এজাহার নামীয় আসামী অবস্থান করছে।

এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার মোঃ আবু ছালেহ এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল উল্লেখিত ঘটনা স্থলে বিশেষ অভিযান পরিচালনা করে

আনুমানিক ১৪.৪৫ ঘটিকার সময় নিম্মলিখিত পর্ণোগ্রাফি মামলার এজাহার নামীয় আসামীকে মোবাইল ফোন সহ গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, তার ব্যবহৃত মোবাইল ফোনে ধারনকৃত অশ্লিল/নগ্ন ভিডিও চিত্র পাওয়া যায়।

ধৃত আসামীঃ সুভাষ মন্ডল (৪৫), পিতা- মৃত জুগেষ মন্ডল, মাতা- বিমলা রানী মন্ডল, গ্রাম- ভুইরা, কুমারখালী, থানা- সিরাজদিখান, জেলা- মুন্সীগঞ্জ।

ধৃত আসামীর বিরুদ্ধে সি.আর.মামলা নং-১০৬/২১ বিজ্ঞ আদালত হতে গত ০৫/০৫/২০২১ ইং তারিখ ২০.১০ ঘটিকার সময় প্রাপ্ত হইয়া সিরাজদিখান থানার মামলা নং-০৫, তারিখ ০৫/০৫/২০২১ ইং ধারা-পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(১), ৮(২), ৮(৩) রুজু করা হয়।

ভুক্তভোগী ভিকটিম এর দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, বর্ণিত আসামী একজন সন্ত্রাসী ও দুঃচরিত্রবান প্রকৃতির লোক। আসামী ভিকটিম এর ননদের স্বামী হওয়ার সুবাদে ভিকটিমদের বাড়ীতে প্রায়ই বেড়াতে আসতো। ভিকটিমের স্বামী বিদেশে থাকায় আসামী সুভাষ মন্ডল ভিকটিমকে প্রায়ই কুপ্রস্তাব দিত।

ভিকটিম তার (আসামীর) কুপ্রস্তাবে রাজি না হলে ভয়ভীতি দেখাইয়া জোরপূর্বক যৌন উদ্দেশ্য হাসিল করিয়া মোবাইলে নগ্ন ভিডিও চিত্র ধারণ করে।

উক্ত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজদিখান থানায় হস্তান্তর করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here