চরকেওয়ার ইউনিয়নে মাহমুদুল হাসান সাদি ভূইয়ার ঈদ উপহার

1620630652553নিজস্ব প্রতিবেদক :
মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক ও দৈনিক রজত রেখা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদি ভূইয়ার পক্ষে একাধিক গ্রামে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার সকাল ১০ টার দিকে চরকেওয়ার (গজারিয়াকান্দি) সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ হতে ঈদ উপহার সামগ্রী বিতরণ শুরু হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্যানেল  চেয়ারম্যান আলহাজ্ব আফছার উদ্দিন ভূইয়া, চরকেওয়ার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, হাজী রব মিজি , জহির উদ্দিন মেম্মার, গুলজার হোসেন আড়ৎদার, শাহ-কামাল ও বীর মুক্তিযোদ্ধা আলমাস সরকার।
এর পরে এ ইউনিয়নের উত্তর গুহেরকান্দি গ্রামে বেলা ১১ টার দিকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন চরকেওয়ার ইউনিয়ন পরিষদের সদস্য সৈয়দ জমাদার, মোশারফ হোসেন, আনিস জমাদার, মামুন জমাদার, শাহজামাল জমাদার, ইমান হোসেন ও মো. জীবন।
এরপর বেলা সাড়ে ১১টার দিকে হামিদপুরে মুসলমান পরিবারের সাথে হিন্দু সম্প্রদায়ের লোকদেরও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মো. আনিস মিয়া, অহিদুল ইসলাম ও মজিবুর রহমান।
দুপুর ১২ টার দিকে হোগলাকান্দি গ্রামে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কাসেম বেপারী, চরকেওয়ার ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মনির হোসেন মনি, আমান উল্লাহ্ বেপারী, সেরাজ উদ্দিন গাজী, দেলোয়ার গাজী, কবির বেপারী, অলি বেপারী ও হেফাজউদ্দিন।
গজারিয়াকান্দির শাহকামাল বলেন, মাহমুদুল হাসান সাদি অত্যন্ত সৎ, মেধাবী ও ভালো মানুষ। তার ঈদ উপহার সামগ্রী বিতরণকে স্বাগত জানাই। এ ইউনিয়নে একমাত্র আফছার উদ্দিন ভূইয়া ও সাদিই দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করল।
ধন্যবাদ সাদিদের পরিবারকে। গতকাল মাহমুদুল হাসান সাদির পক্ষে চরকেওয়ার গজারিয়াকান্দি, গুহেরকান্দি, হামিদপুর, হোগলাকান্দি, কদমতলি,ছোট মোল্লাকান্দি, খাসকান্দি, নলবুনিয়াকান্দি ও বাঘাইকান্দি গ্রামের ১০০০ লোকের মাঝে সাদির পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here