মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লবের ৮ হাজার লোকের মাঝে ঈদ উপহার বিতরণ

1620640330611গোলাম আশরাফ উজ্জ্বল
মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সহযোগিতায় ৮০০০ লোকের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ শুরু হয়েছে। গতকাল সোমবার সকাল থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলরদের মাধ্যমে এ ঈদ সামগ্রী বিতরণ শুরু হয়েছে। পৌরসভার ৯ টি ওয়ার্ড ও ৩ টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলরদের মাধ্যমে তাদের ওয়ার্ড হতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে।
সরকার পৌরসভার ৪ হাজার ৬০০ জন দুস্থ্য লোকের জন্য ৪৫০ টাকা করে বরাদ্দ দেয়। এই ৪৫০ টাকার সাথে পৌরসভার মেয়র হাজী ফয়সাল বিপ্লব প্রায় ১০০০ টাকার একটি প্যাকেজ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
এই ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ভাতের চাল, পোলার চাল, লাচ্ছা, চিনি, আলু, সয়াবিন তেল, মুগডাল, পেয়াজ, গরম মশলা ও গুড়া দুধ।
মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব দৈনিক রজত রেখাকে জানান,আমরা মুজিব শতবর্ষে পৌরসভার ৮০০০ লোকের মাঝে ঈদ সামগ্রী দিচ্ছি। সরকারের দেয়া ৪৫০ টাকার সাথে আরো বেশি টাকা যোগ করে যা -১০০০ টাকার বেশি এবং ৮০০০ লোকের মাঝে বিতরণের ব্যবস্হা করেছি।
এ ব্যপারে পৌরসভার ১. ২ ও ৩ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর নার্গিস আক্তার বলেন, পৌরসভার মেয়র হাজী ফয়সাল বিপ্লবের সহযোগিতায় দুস্থ্য ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সম্ভব হলো। তাকে ধন্যবাদ।
৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবু সাত্তার মুনসী বলেন, মেয়র এমন এক সময় ঈদ উপহার দিচ্ছেন যখন করোনায় লোকজন বেকার রয়েছে। দুস্থ্যরা এ ঈদ উপহার পেয়ে দ্বিগুণ ঈদ আনন্দ উপভোগ করবে বলে আমার বিশ্বাস।
ঈদ সামগ্রীর উপহারের টোকেন পাওয়া পারুল পাড়ার আলী হোসেন বলেন, আমরা করোনায় বেকার হয়ে পড়েছি, মেয়র বিপ্লব সাহেব ও কাউন্সিলর সাত্তার মুন্সী আমাদের মুখে হাসি এনে দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here