মুন্সীগঞ্জে নতুন ডিসি নিয়োগ পেয়েছেন কাজী নাহিদ রসুল

203354kalerkantho_jpgদেশের ১২টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে সরকার। এর মধ্যে মুন্সীগঞ্জে নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন কাজি নাহিদ রসুল। মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব কাজী নাহিদ রসুলকে মুন্সীগঞ্জে নতুন ডিসি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মুন্সীগঞ্জের বর্তমান জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারকে খুলনায় ডিসি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। আজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই নিয়োগ আদেশ জারি করা হয়েছে।

দেশের ১২টি জেলায় জেলা প্রশাসক রদবদলের সেই জেলা গুলো হলো হচ্ছে খুলনা, ফেনী, শেরপুর, পাবনা, ঠাকুরগাঁও, পটুয়াখালী, মানিকগঞ্জ, পঞ্চগড়, নরসিংদী, সাতক্ষীরা, মুন্সীগঞ্জ ও নাটোর।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারকে খুলনায়। আইনমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) আবু সেলিম মাহমুদ-উল হাসানকে ফেনী, ঢাকার জোনাল সেটেলমেন্ট অফিসার (উপসচিব) মো. মোমিনুর রশিদকে শেরপুর, পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) বিশ্বাস রাসেল হোসেনকে পাবনা,

স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব মো. মাহবুবুর রহমানকে ঠাকুরগাঁও এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ কামাল হোসেনকে পটুয়াখালীর জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ মানিকগঞ্জ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপসচিব) মো. জহুরুল ইসলাম পঞ্চগড়, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত উপসচিব আবু নঈম মোহাম্মদ মারুফ খান নরসিংদী,

পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ হুমায়ুন কবির সাতক্ষীরা, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব কাজী নাহিদ রসুল মুন্সীগঞ্জ এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শামীম আহমেদকে নাটোরের জেলা প্রশাসক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here