মুন্সীগঞ্জে মাকহাটিতে গাঁজাসহ তিনজন গ্রেপ্তার

197422894_1094501520960359_7839853798344789848_nসাগর মাহমুদ ও হোসাইন শাহরিয়ার:

মুন্সীগঞ্জ ডিবি পুলিশ শনিবার পৌনে ৯টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মাকহাটির পশ্চিম পাড়ের ঈদগাঁ মাঠের সামনের রাস্তায় এক বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় এক কেজি ৫শ’ গ্রাম গাঁজাসহ তিনজনকে ডিবি পুলিশ গ্রেফতার করে। এ গ্রেফতারের মধ্যে একজন নারীও রয়েছে। এ সময় তাদের কাছ থেকে গাঁজা বিক্রির ১০ হাজার ৩শ’ টাকা ডিবি পুলিশ জব্দ করে। এ জব্দ তালিকায় একটি অটো রিক্সাও রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীগঞ্জের ডিবি পুলিশ এখানে বিশেষ অভিযান চালায়। গ্রেফতারকৃত আসামিরা হচ্ছে, মফিজ উদ্দিন বেপারী (৫২)। তার পিতার নাম হচ্ছে মৃত আব্দুর রহমান বেপারী। সে মুন্সীগঞ্জ পৌরসভাস্থ যোগিনী ঘাট এলাকার দক্ষিণ ইসলামপুর গ্রামের বাসিন্দা।

অপরজন হচ্ছে সিরাজুল ইসলাম বেপারী (৩৫)। তার পিতার নাম হচ্ছে আলম চান বেপারী। তার গ্রামের বাড়ি হচ্ছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পশ্চিম চরহোগলার চরকিশোরগঞ্জে।

পরবর্তীতে তাদেরকে জিজ্ঞাসাবাদে আসামি মফিজ উদ্দিন বেপারী স্বীকার করেন যে, সে নিজের বাড়িতে রেখে মাদকের ব্যবসা করে আসছেন। এ ঘটনায় মফিজ উদ্দিনের স্ত্রী রুমা বেগম (৪২)কে ডিবি পুলিশ গ্রেফতার করেন। দুই দফা অভিযানে আসামিদের কাছ থেকে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ সর্বমোট ৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

এই ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানায় আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামিরা দীর্ঘদিন যাবত গোপনে বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজা নিজেদের ঘরে মজুদ রেখে পুরাতন ত্রিপলের ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা করে আসছিল । এলাকাবাসী জানায় মফিজ উদ্দিন একজন বড় মাপের পেশাদার মাদক ব্যবসায়ী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here