মিরকাদিমে কাঠালতলায় তরুণীর আত্মহত্যা

IMG-20210212-WA0197মো: তুষার আহাম্মেদ:

ফাতেমা আক্তার প্রেমিক সৌদি প্রবাসী ফারহান সবুজের সাথে বনিবনা না হওয়া আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভা এলাকায় এই ঘটনা ঘটে। ফাতেমা আক্তার মিরকাদিম পৌরসভার কাঠালতলা গ্রামের আহম্মেদ হোসেনের মেয়ে।

ফাতেমা গত সাত বছর ধরে সৌদি প্রবাসী মো. ফারহান সবুজ নামের এক ব্যক্তির সাথে ইমুতে প্রেম করছিলেন। এর মধ্যে কখনো তাদের দেখা হয়নি। ফাতেমার পরিবার ফাতেমাকে অন্য কোথাও বিয়ে দিতে চাইলে সৌদি প্রবাসী ফারহান নানাভাবে তাদেরকে হুমকি দামকী দেয় বলে অভিযোগ উঠেছে।

পরে ফাতেমার পরিবার ফাতেমাকে ফারহানের কাছে বিয়ে দিয়ে রাজি হয়। গত সপ্তাহে পারিবারিকভাবে তাদের বিয়েও ঠিক হয়।

কিন্তু গত তিনদিন আগে ফাতেমাকে ফারহান বিভিন্ন কারণে সন্দেহ করে বকাঝকা দেয়। পরে ফাতেমা ঐ বিষয়টি সহ্য করতে না পেরে ফাঁসি দেয় বলে তার পরিবার অভিযোগ করেছেন।

ফাতেমার মা বলেন, গত সপ্তাহে পারিবারিকভাবেই ফারহানের সাথে মেয়ের বিয়ে ঠিক হয়। কিন্তু গত তিনদিন ধরে ফাতেমা খাবার খায় না।

জিজ্ঞাসা করলে উত্তর ও দেয় না। আজ একটার দিকে রান্না বসিয়ে আমি পুকুরে পানি আনতে গেলে এই সুযোগে ফাতেমা ঘরের দরজা জানালা বন্ধ করে ফাঁসি দেয়। পরে ছোট ছেলে দরজা ভেঙে ফাতেমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকৎসক মৃত ঘোষণা করে।

হাতিমার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় নিউজ লিখা পর্যন্ত কোনো মামলা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here