মুন্সীগঞ্জে লকডাউনে আইন শৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা

received_4393692707321553মোঃ:লিটন মাহমুদ:

মুন্সীগঞ্জে সপ্তম দিনে কঠোর লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছেন নৌ বাহিনী, ম্যাজিস্ট্রেট ও পুলিশ’সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তবুও এরই মধ্যে সরকারের বিধিনিষেধ উপেক্ষা করে কেউ কেই ঘর থেকে রাস্তায় বের হয়েছেন। অনেকের মুখে এ সময় মাস্ক দেখা যায়নি।

আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নজর এড়িয়ে অনেকেই নানাভাবে রাস্তার অলিতে গলিতে চলাচল করেছে। এরমধ্যে সিপাই পাড়া, রিকাবী বাজার, মুক্তারপুরের বিভিন্ন সড়ক গুলোতে ভ্যান, মোটর সাইকেল ও ট্রলি,অটো, মিশুক চলতে দেখা গেছে।

তবে আগের তুলনায় আজ বুধবার দিন অনেকটাই কম ছিল। ইদ্রাকপুরের মাঠা ওয়ালার বাড়ির রাস্তা দিয়ে বাগমাহমুদালির মহল্লা দিয়ে ধুমতেরেক্কা মিশুক ও অটো চলতে দেখা গেছে। প্রধান সড়কে পুলিশের কড়া পাহাড়ার কারণে এ পথ বেছে নিয়েছে গাড়ীর চালকরা।

তবে শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ ছিল। কিন্তু কিছু হোটেলে মানুষকে বসিয়ে খাওয়া দাওয়ার মধ্যে হোটেলে বেচাকেনা করতে দেখা গেছে। লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান গুলো খোলা রয়েছে। বন্ধ রয়েছে সকল প্রকার গনপরিবহন।

বুধবার সকাল ১১ টার পর থেকে ম্যাজিস্ট্রেট, সেনা বাহিনী, পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর সকল সদস্যরা মুন্সীগঞ্জ শহর, সিপাইপাড়া, মুক্তারপুর, রিকাবী বাজারের প্রায় সব সড়কেই গাড়ীর বহর নিয়ে মহড়া দেয়।

মুন্সীগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেজবাহাল সাব জানান, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে মুন্সীগঞ্জবাসীকে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রেখে রাস্তায় চলাচল করার জন্য পরামর্শ দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here