মুন্সীগঞ্জে ডিবি’র অভিযানে কারেন্ট জাল জব্দ (ভিডিওসহ)

217503655_155196613259021_5925434404140598296_nমোহাম্মদ সেলিম:

গতকাল বুধবার ১৪ জুলাই গভীর রাত পর্যন্ত মুন্সীগঞ্জ ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করেছেন। এ অভিযানের সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার দুটি গ্রাম থেকে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ কারেন্ট জাল জব্দ করেছে।

গ্রাম দুটি হচ্ছে মিরকাদিম পৌরসভার দক্ষিণ রামগোপালপুর ও কাজি কসবা গ্রাম। মুন্সীগঞ্জের ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এই বিশেষ অভিযান পরিচালনা করে।

এ অভিযানে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হচ্ছেন মোদাচ্ছির (২০)। সে দক্ষিণ রামগোপালপুর গ্রামের গোলাম ফারুক এর পুত্র। মো: ইমরান বেপারী (২৬)। সে পশ্চিম কাজি কসবা গ্রামের তারা মিয়া বেপারীর পুত্র। মো: মনির হোসেন।

সে পশ্চিম কাজি কসবা গ্রামের মৃত আব্দুল কাদির বেপারির পুত্র। মো: জুলফিকার বিন জাহিদ (২২)। সে শেরপুরের সওদাগর বাড়ি গ্রামের জায়েদুল ইসলামের পুত্র। সে বর্তমানে গোপচর গ্রামের হাবিব মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশ ঐ দুটি গ্রাম থেকে ২ লাখ ৮৬ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে। এর মধ্যে ৫৫টি চায়না চাইও রয়েছে। এ গুলোর বর্তমান বাজার মূল্য হচ্ছে ৫ লাখ ৭৭ হাজার ৫০০ টাকা। এ সময় মুন্সীগঞ্জ ডিবি পুলিশ একটি পিক আপ গাড়ি উদ্ধার পূবর্ক জব্দ করেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here