ঢাকা রাউন্ড টেবিলের ফেস মাস্ক বিতরণ করোল ঢাকা মেট্রোপলিটন পুলিশ

IMG-20210720-WA0007সোমবার ১৯ই জুলাই ২০২১ গেটওয়েল এর সহযোগিতায় এবং ঢাকা রাউন্ড টেবিল এর আয়োজনে ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক গুলশান বিভাগের সহায়তায় ঢাকার হাতিরঝিলে এ (কোভিড-১৯) করোনা ভাইরাস সচেতনতামূলক সভা ও বিনামূল্যে ফেস মাস্ক প্রদান করা হয়।

mnews-eid-wishঢাকার ব্য¯ততম ট্যুরিস্ট স্পট হাতিরঝিল সংগল্ন গুলশান পুলিশ প্লাজা এর সামনে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশফাক আহমেদ, সহকারী পুলিশ কমিশনার, মহাখালী ট্রাফিক জোন, ট্রাফিক গুলশান বিভাগ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা। করোনা ভাইরাস (কোভিড-১৯) সচেতনতামূলক সভা ও বিনামূল্যে ফেস মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন এসি ট্রাফিক মহাখালী আশফাক আহমেদ, উপস্থিত ছিলেন মাহফুজ উল আমিন তালুকদার,

ট্রাফিক পরিদর্শক ( টিআই ) ট্রাফিক মহাখালি জোন ও ট্রাফিক গুলশান বিভাগের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ। আরও উপস্থিত ছিলেন স্পন্সর গেটওয়েল এর ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রফিকুল ইসলাম, আরএফএল ইভেন্ট এর আকরামুল হক, ইয়াহিয়া ও ঢাকা রাউন্ড টেবিলের চেয়ারম্যান সাকিব মাহমুদ, সদস্য – সিফাত, রনি, ইশাদ, ফাহাদ, সাকিব, রবিউল এবং শিহাব প্রমুখ।

প্রধান অতিথি এসি ট্রাফিক মহাখালী আশফাক আহমেদ স্পন্সর গেটওয়েল ও আয়োজক ঢাক রাউন্ড টেবিল কে ধন্যবাদ জানান এ ধরনের কার্যক্রম আয়োজন করার জন্য। তিনি বলেন বর্তমান করোনা পরিস্থিতিতে করোনা ভাইরাসের ভয়াল থাবা থেকে মানুষকে দূরে রাখতে এবং সচেতনতার প্রসার ঘটাতে এরনের কার্যক্রম খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন কোভিড -১৯ সময় সকলের মাক্স পরা বাধ্যতামূলক । তিনি সকল নাগরিকের সহযোগিতা কামনা করেন এবং সকলকে ট্রাফিক নিয়ম-কানুন মেনে চলতে অনুরোধ করেন।

আর এই মহৎ উদ্যোগে অংশগ্রহণ করে গেটওয়েল এর কর্মকর্তাবৃন্দ, ঢাকা রাউন্ড টেবিল সদস্যরা ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক গুলশান বিভাগের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও ট্রাফিক পুলিশবৃন্দ, তারা নিজেদের নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে সকাল ১০ঃ০০ হতে ৩০০০ পিস মাস্ক বিতরণ করে ও সচেতনতামূলক প্রচারনা চালান।

উক্ত আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় ও সমন্বয় ছিল এজাজ মাহমুদ রনি, সদস্য, ঢাকা রাউন্ড টেবিল। প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here