রাজশাহী রেসিডেন্সিয়াল হোটেলে কঠোর লকডাউনের মধ্যে বিয়ের অনুষ্ঠান!

 

pick rajমাসুদ রানা রাব্বানী:

রাজশাহীর উপশহর এলাকায় সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রণ আইন অমান্য করে কঠোর লকডাউনের মধ্যেও বিশাল আয়োজন করে বিয়ের অনুষ্ঠান সম্পূর্র্ণ করেছে রেসিডেন্সিয়াল ইন হোটেল কতৃপক্ষ।

প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে সরকারের বিধিনিষেধ অমান্য করে বিয়ের আয়োজন করে তার। স্থানীয়রা বলছেন, উপশহর ৩ নং সেক্টরের ১৮৮ নম্বর একটি ফ্লাট বাড়ি ভাড়া নিয়ে রেসিডেন্সিয়াল ইন নামের একটি হোটেল গড়ে তুলেছেন মাসুদ রানা নামের এক ব্যক্তি।

অধিক মুনাফার লোভে সরকারের বিধিনিষেধ অমান্য করে বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া প্রদান করে হোটেলটি। আজ শুক্রবার ৩০ জুলাই দুপুর থেকে এ অনুষ্ঠানের আয়োজন শুরু হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, অতিথিদের রিসিভ করছেন মাসুদ রানা নিজেই। প্রইভেট কার, মাইক্রো, মোটরসাইকেল ছাড়াও অটোরিকশা যোগে আসতে দেখা গেছে অতিথিদের। প্রায় শতাধিক লোকজনের আয়োজন চলছিল হোটেলটিতে।

এদিকে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহিনুর ইসলামের উপস্থিতিতে অনুষ্ঠান চল্লেও কোনো পদক্ষেপ নিতে দেখা যায়নি তাকে।

এ বিষয়ে জানতে চাইলে এস আই শাহিনুর রাগান্বিত হয়ে কথা বলেন। তিনি বলেন, এখানে ২০/২৫ জন লোক নিয়ে তারা গল্প করছে! বিয়ের কোনো অনুষ্ঠান হচ্ছেনা বলে জানান তিনি। এছাড়া ডিসি স্যার আমাকে যা বলতে বলেছে আমি তাই বলে ভিতর থেকে বেড়িয়ে এসেছি। এদিকে শাহিনুরের দায়সারা কথা কিন্তু বাস্তব চিত্র ছিল ভিন্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here