মুন্সীগঞ্জে পঞ্চসারে তুচ্ছ ঘটনায় নারীসহ ২জন আহত (ভিডিওসহ)

mnews-groupনিজস্ব প্রতিবেদক::

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের এ আর ক্লিনিকের সামনে রাস্তার পাশে একটি ডোবাতে ময়লা ফেলাকে কেন্দ্র করে প্রতিবেশি দু’পরিবারের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। তাতে নারীসহ ২জন আহত হয়েছে। এ ঘটনায় জয়নাল ও আনোয়ারের পরিবারের মধ্যে বিবাদ বাঁধে।

রাস্তার পশ্চিমপাশে জয়নাল ও আনোয়ারের বাড়ি। আর পূর্বপাশে হচ্ছে ডোবা। ডোবাটি মাটি ভরাট না হওয়ায় এর আশপাশের লোকজন সবাই এ ডোবাতে ময়লা ফেলে। আর তাতে আশপাশের ডোবার ময়লা গন্ধ চারিদিকে ছড়িয়ে পরে।

আজ শনিবার ৩১ জুলাই সকালে জয়নালের পরিবারের লোকজনরা এখানে যাতে ময়লা না ফেলে তার প্রতিবাদ করে। আর এ বিষয় কে কেন্দ্র কওে উভয় পরিবারের মধ্যে ঝগড়া বেধে যায়। কথা কাটাকাটির মধ্যে হামলার ঘটনা ঘটে।

খবর পেয়ে ওয়ার্ড মেম্বার রুবেল ঘটনাস্থলে ছুটে আসেন। এ বিষয়টি মিমাংসার চেষ্ঠা করেন। কিন্তু একটি পক্ষ সেই সময়ে রাজি না থাকায় বিষয়টি আর মিমাংসার পথে আগায়নি। ফলশ্রুতিতে এ বিষয়টি এখনো উত্তেজনা ছড়াচ্ছে।

এদিকে আনোয়ারের বসতঘরের পায়খানার অতিরিক্ত ময়লা জয়নালের বাড়ির ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। তাতে ময়লার দুগন্ধ চারিদিকে ছড়িয়ে পড়ছে।

পঞ্চসার ওয়ার্ড মেম্বার রুবেল জানান, এখানকার দুই পরিবারের এ বিষয় নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ হয়েছে। সালিশে তারা বিচার মানলেও পওে তারা আবারো ঝগড়ায় জড়িয়ে পরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here