মুন্সীগঞ্জ জেলা ইনডোর স্টেডিয়ামে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

FB_IMG_1628187224995তুষার আহাম্মেদ:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে মুন্সীগঞ্জে শ্রদ্ধা নিবেদনসহ নানান কর্মসূচি

পালন করা হয়েছে। ‍এ ‍উপলক্ষে জেলা ইনডোর স্টেডিয়ামে নির্মিত শহীদ শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

মুন্সীগঞ্জ জেলা ইনডোর স্টেডিয়ামে বৃহস্পতিবার ৫ অগাস্ট  সকাল ১০টার দিকে স্বাস্থ্যবিধি মেনে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের পক্ষ থেকে শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন করেন মুন্সীগঞ্জ-৩  আসনের সংসদ সদস্য অ্যাড. মৃণাল কান্তি দাস, মুন্সীগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনিছউজ্জামান (আনিছ), মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন (পিপিএম) বার।

এছাড়া জেলা ও উপজেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গসংগঠনের পাশাপাশি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান শ্রদ্ধা নিবেদন করে।

শ্রদ্ধা নিবেদন শেষে মুন্সীগঞ্জ জেলা ইনডোর স্টেডিয়াম চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। প্রথমে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল বৃক্ষরোপণ করেন। এরপর বৃক্ষরোপণ করেন জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন (পিপিএম বার)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here