মুন্সীগঞ্জে পঞ্চসারে একাধিক পয়েন্টে শোক দিবস পালিত

IMG_0654মোহাম্মদ সেলিম ও সাগর মাহমুদ:

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের একাধিক পয়েন্টে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে এখানে নানা কর্মসূচির মধ্যে দিয়ে শোক দিবসটি পালিত হয়।

আজ রবিবার জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। শেখ মো: মোক্তার হোসেনের সভাপতিত্বে দুপুর ১টার দিকে জোড়পুকুরপাড়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সভাপতি মো: মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা ও পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি গোলাম মোস্তফা।

এদিকে আদারিয়াতলায় শোক দিবস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজি শফিউদ্দিন, মো: শাহিন ও পঞ্চসার ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ: রশিদ। এখানে সকাল ৭টার দিকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ডিঙ্গাভাঙ্গা গ্রামে শোক দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস। আরো উপস্থিত ছিলেন মো: হুমায়ুন, সাবেক নারী মেম্বার সেলিনা কাউসার, মালেক, দেলোয়ার, শাহপরাণ ও খোকন। সকাল সাড়ে আটটায় এখানে দোয় ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মুক্তারপুর সেতুর দক্ষিণ প্রান্তে জাতীয় শ্রমিকলীগ শোক দিবস পালন করেন। আব্দুল আলিম আকাশের সভাপতিত্বে এখানে উপস্থিত ছিলেন হাজি রবিউল আউয়াল, আব্দুল আল মামুন ও মো: শরিফ। সব কটি অনুষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল শেষে তোবারক বিতরণ করা হয়। দুস্থ ও গরিব মানুষের মাঝে রান্না করা খিচুরি বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here