গজারিয়ায় ঈদগাঁর সীমানা প্রাচীর ভিত্তি প্রস্তর স্থাপনে নাজমুল হোসেন

240135821_378627956980648_4245816544000847981_nগজারিয়া বালুয়াকান্দি ইউনিয়নের মুদার কান্দি গ্রামে ঈদগাঁর সীমানা প্রাচীর ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন মুন্সিগঞ্জ জেলা পরিষদ সদস্য ,বালুয়াকান্দি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী আলহাজ্ব নাজমুল হোসেন।

বুধবার ২৫ আগস্ট সকালে বালুয়াকান্দি ইউনিয়নে মুদার কান্দি গ্রামে ঈদগাঁর সীমানা প্রাচীর ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়। আলহাজ্ব নাজমুল হোসেন জানান জেলা পরিষদ অর্থায়নে মেসেজ রহমান এন্টারপ্রাইজ নামক ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে এবং নিজস্ব অর্থায়নের সহযোগিতায় ঈদগার সীমানা প্রাচীর নির্মাণ করা হবে ।

তিনি আরও জানান জেলা পরিষদ থেকে ১১ লক্ষ ৩০ হাজার টাকা এই প্রকল্প বাস্তবায়নে বরাদ্দ দেয়া হয়েছে। বালুয়াকান্দি ইউনিয়নে রাস্তা নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নে জেলা পরিষদ থেকে প্রাপ্ত ও নিজ অর্থায়নে প্রায় আড়াই কোটি টাকার উন্নয়নমুলক কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন মুন্সিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন সাহেবের দীর্ঘায়ু কামনা ও শোকের মাসে মাননীয় প্রধানমন্ত্রীর পরিবারের যারা শাহাদাত বরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঈদগা কমিটির সভাপতি, হাজী শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হোসেন সরকার, যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন মোল্লা, মাজেদুল ইসলাম মিন্টু,শহীদুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here