শ্রীনগরে বহুল আলোচিত শান্ত হত্যা রহস্য উন্মোচন-খুনিরা গ্রেফতার

235899715_589690705537100_7894989587893718278_nনিজস্ব প্রতিবেদক:

শ্রীনগরের বহুল আলোচিত সাজ্জাদ হোসেন শান্ত’র হত্যা রহস্য উন্মোচন ও খুনিকে আটক করেছে পিবিআই মুন্সীগঞ্জ। ২৫ আগষ্ট বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে খুনিরা। এ ঘটনার সাথে জড়িত দুই আসামি নয়ন ও ফারুককে গ্রেফতার করতে সক্ষম হয় পিবিআই মুন্সীগঞ্জ।

এসব তথ্য নিশ্চিত করে পিবিআই পুলিশ সুপার মোঃ আনোয়ারুল হক জানান, এতে করে একটা কুল কিনার হীন অপমৃত্যু মামলা হত্যা মামলায় রুপান্তিরত হলো। ঘটনা সূত্রে জানা যায় বিগত ১৪.০৮.২০২০ তারিখ সকালে জেলার শ্রীনগর উপজেলার নীমতলা গ্রামের জনৈক আব্দুল হকের পুকুর পাড়ে সাজ্জাদ হোসেন শান্তর মরদেহ স্থানীয় লোকজন দেখে পুলিশকে খবর দিলে শ্রীনগর থানা পুলিশ শান্তর লাশ উদ্ধার করে।

পরে শ্রীনগর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়। খুনিরা তখন বিষয়টি ভিন্ন খাতে নিতে এলাকায় চাউর করে নৌকাডুবিতে শান্ত মারা গেছে। এরপর শান্তর পরিবারের আবেদনের ফলে আদালত মামলাটি তদন্তের ভার দেয় জেলার পিবিআইকে। পিবিআই দীর্ঘ তদন্ত শেষে ঐ দুই আসামিকে গ্রেফতার করে এবং তারা নিজের মুখে স্বিকার করে যে তারা দুজন পূর্বপরিকল্পিত ভাবে শান্তকে খুন করে লাশ গুম করতে আব্দুল হকের পুকুরে ফেলে রাখে।

আসামি ফারুক মঙ্গলবার দুপুরে এবং আসামি নয়ন বুধবার বিকেলে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। এরপর আদালতের নির্দেশ মতে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। এ বিষয়ে শ্রীনগর থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জের পিবিআই পুলিশ সুপার আনোয়ারুল হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here