লৌহজংয়ে বেজগাঁওয়ে দুই ব্যক্তি নিখোঁজ

লৌহজংয়ে বেজগাঁওয়ে দুই ব্যক্তি নিখোঁজনিজস্ব প্রতিবেদক:

লৌহজং উপজেলার বেজগাঁও থেকে ইতোমধ্যে দুই ব্যক্তি নিখোঁজ হয়েছে।
তারা হচ্ছেন মো.ওহিদুল ইসলাম শেখ (৪৫)। অপরজন হচ্ছে মো.জাকির হোসেন ঢালী (৩২)। পারিবারিক সূত্র দাবি করছে তারা দুইজন গত ১১ সেপ্টেম্বর থেকে নিখোঁজ হয়েছেন।

এ বিষয়ে তাদের পরিবার থেকে আজ মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে নিখোঁজের দাবিতে স্বজনেরা লৌহজং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। নিখোঁজ মো.ওহিদুল ইসলাম শেখ এর ছোট ভাই মো. ইব্রাহিম শেখ জানান, গত বৃহস্পতিবার বিকালে আমার ভাইয়ের সাথে বেজগাঁও বাজারে আমি আমার ভাইকে মো.জাকির হোসেন ঢালীর সাথে চায়ের দোকানে এক সাথে দেখতে পাই।

লৌহজংয়ে বেজগাঁওয়ে দুই ব্যক্তি নিখোঁজ 1এরপর ঐ রাতে সে বাড়িতে না আশায় আমরা ফোনে যোগাযোগ করতে থাকি। পরে আমার ভাইয়ের মেয়ের কাছ থেকে জানতে পারি ভাইয়ের ব্যবহাহৃত ফোন ভাই বাড়িতে রেখে গেছেন। তারপরে ভাইয়ের সাথে থাকা মো.জাকির হোসেন ঢালীর নম্বর সংগ্রহ করে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করি।

গত তিন দিন আমার সাথে তার কথা হয়। আমি তাকে কাজ শেষে বাড়িতে আসতে অনুরোধ করি। তিনি আমাকে বলেন রাতে বাড়িতে আসবেন। সর্বশেষ আজ মঙ্গলবার চার দিন হলো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে সেই নম্বর টি বন্ধ আছে। তাই আমাদের পরিবারের মধ্যে আতঙ্ক সৃষ্টি হলে থানায় অভিযোগ করি।

নিখোঁজ ওহিদুলের স্ত্রী কলি বেগম জানান, আমার স্বামী আগে কখনও এমন ঘটনা করে নাই। আমাদের সাথে তার কোন দ্বন্দ্ব নাই। ইতোমধ্যে তার সাথে আমাদের কোন কথা কাটাকাটি কিংবা ঝগড়া হয়নি। কেনো এমন হচ্ছে কিছু বুঝতে পারছি না। আমার মনে হচ্ছে আমার স্বামীর কেউ কোন ক্ষতি করেছে।

আমাদের পরিবারের তার সু সম্পর্ক রয়েছে। লৌহজং থানা অফিসার ইনচার্জ মো.আলমগীর হোসাইন জানান, আমরা দুইজন ব্যক্তির নিখোঁজ অভিযোগ পেয়েছি। অভিয়োগের সততা যাচাই বাছাই করার জন্য পুলিশ পাঠানো হয়েছে। অতিদ্রুত নিখোঁজ ব্যক্তিদের ছবি বিভিন্ন থানায় পাঠানো হবে। কোন দুঃখজনক ঘটনা না ঘটলে, তাদের খোঁজ পাওয়া যাবে বলে আশা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here