মোল্লাকান্দিতে অস্ত্রসহ যুবক আটক

তুষার আহাম্মেদ
মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি গ্রামে অস্ত্রসহ এক যুবককে পুলিশে সোর্পদ করার খবর পাওয়া গেছে। সেই যুবকটির নাম হচ্ছে রাজিব হালদার (৩০)। রাজীব হালদার ঢালীকান্দি গ্রামের মৃত গিয়াস উদ্দিন হালদারের ছেলে। এ ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকাল ১১টার দিকে।

ঘটনার দিন সে তার প্রতিপক্ষকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এরপরেই সে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করলে গ্রামবাসী তাকে আটক করে। এ ঘটনার সময়ে তার কাছ থেকে একনালা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয় বলে জানা গেছে। এরপর তাকে পুলিশে সোর্পদ করা হয়।

জানা যায়, সকাল ১১ টার দিকে ঢালীকান্দি গ্রামের মোখলেছ দেওয়ানের মুদির দোকানের সামনে রাজীব হালদার ১০ থেকে ১৫ জন লোকসহ অস্ত্র নিয়ে নুর ইসলামের ওপর বন্দুক নিয়ে হামলা করে। এসময় গ্রামবাসী তাদেরকে ধাওয়া দেয়। ধাওয়ার এক পর্যায়ে গ্রামবাসী রাজীবকে ধরে ফেলে। কিন্তু তার সঙ্গী সাথীরা দৌড়ে পালিয়ে যায়। যারা পালিয়ে গেছে তারা সবাই স্থানীয় বিল্লাল গাজী (৪৮) ও বাবু কাজীর (৩৫) সমর্থক বলে গ্রামবাসীরা অভিযোগ করেছে।

এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে আসাদ নামের এক ব্যক্তি। মাদক বিক্রি করতে না করার কারনে হামলা শিকার নূর ইসলাম। এ জন্যে তারা ক্ষীপ্ত হয়। এ কারণে তারা ঘটনার দিন অস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে তার ওপর হামলা চালায়। হামলার সময়ে তারা গ্রামবাসীকে ভয় দেখানোর জন্য ফাঁকা গুলি ছুড়ে বলে গ্রামবাসীরা অভিযোগ করেছেন।

মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন পাটোয়ারী জানান, এলাকায় মাদকসহ নানা অপকর্মে জড়িত আসাদ।

মুন্সীগঞ্জ সদর থানার এস আই ফরিদ জানান, যুবকের কাছ থেকে একনালা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here