সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের পক্ষে-বিপক্ষে মুন্সিগঞ্জ আ.লীগ ও বিএনপিপন্থী আইনজীবীদের বিক্ষোভ

Exif_JPEG_420
Exif_JPEG_420

১৩ আগস্ট ২০১৭ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) :  সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল করে দেশের সর্বোচ্চ আদালত যে রায় দিয়েছে এর পক্ষে-বিপক্ষে বিক্ষোভ করেছেন মুন্সিগঞ্জের আইনজীবীরা।

ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে কেন্দ্রী কর্মসূচির অংশ হিসেবে মুন্সিগঞ্জে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

রবিবার দুপুরে জেলা আইনজীবী সমিতি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন জজকোর্টের পিপি এড. আব্দুল মতিন,আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. অজয় চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক এড. নাসিমা আক্তার, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম পল্টু, এড. শাহিন মো: আমানুল্লা, এড. সামসুর নাহার শিল্পী।

অপরদিকে সাবেক প্রধান বিচারপতি ও আইন কমিশনের চেয়ারম্যান মো. খায়রুল হকের পদত্যাগ ও গ্রেপ্তারের দাবিতে মুন্সিগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Exif_JPEG_420
Exif_JPEG_420

রবিবার সাড়ে ৩টায় জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। পরে মিছিলটি আদালত এলাকায় ঘুরে পুনরায় আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. তোতা মিয়ার সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আইনজীবি সমিতির বর্তমান সভাপতি এড. জাকারীয়া মোল্লা, সাধারণ সম্পাদক এড, সালাউদ্দিন ঢালী, জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. এমারত হোসেন,জাতীয়তাবাদি আইনজীবি ফোরামের সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন হিরু,জেলা মহিলা দলের মহিলা বিষয়ক সম্পাদিকা রোজিনা ইয়াসমিন,সমাবেশ সঞ্চালনা করেন,এড. হালিম হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here