শ্রীনগর থানা থেকে পালিয়ে যাওয়া পলাতক আসামীকে লৌহজং থেকে র‌্যাব-১১ গ্রেফতার করলো

IMG_20171012_150858এম. আর. রয়েল, ১৩ অক্টোবর ২০১৭, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: বৃহস্পতিবার বিকেল ৪টায় লৌহজং উপজেলা থেকে র‌্যাব-১১ শ্রীনগর থানা থেকে পালিয়ে যাওয়া আসামী মো: পারভেজ মাঝিকে ছয়দিন পর গ্রেফতার করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১১ এর সিপিসি-১ মুন্সিগঞ্জ এর কোম্পানী কমান্ডার, সহকারী পরিচালক মো: নাহিদ হাসান জনি এর নের্তৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল এবং শ্রীনগর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হুমায়ুন কবীর এর নের্তৃত্ত্বাধীন একটি দলসহ যৌথভাবে মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার মাহমুদ পট্টি সাকিনস্থ মাহমুদ পট্টি কমিউনিটি ক্লিনিকের সামনে অভিযান পরিচালনা করে বিবিধ মামলার পলাতক আসামী মো: পারভেজ মাঝি (৩১)কে গ্রেফতার করে।
শ্রীনগর উপজেলার সেলামতি গ্রামের মো: আব্বাস মাঝির পুত্র মো: পারভেজ মাঝি।

এর আগে গত ৬ই অক্টোবর ২০১৭ তারিখে র‌্যাব ১১ উল্লেখিত আসামী মো: পারভেজ মাঝিকে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। পরে র‌্যাব ১১ উল্লেখিত আসামীকে শ্রীনগর থানায় হস্তান্তর করেন।
পরের দিন অথ্যাৎ ৭ অক্টোবর ২০১৭ তারিখ সকালে এই মামলার আয়ু এস.আই নাসির উদ্দিন মো: পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য হাজত থেকে বের করেন। কিন্তু সেই সময় মো: পারভেজ মাঝির হাতে হাতকড়া না থাকায় সে শ্রীনগর থানা থেকে পালিয়ে যেতে সক্ষম হন।
এই ঘটনার পরপরই মুন্সিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম শ্রীনগর থানা ভিজিট করেন। পরে তিনি দায়িত্ব অবহেলার জন্য শ্রীনগর থানার এস.আই. নাসির উদ্দিন ও কনস্টেবল রাজন মিয়াকে বরখাস্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here