মুন্সিগঞ্জের চুড়াইন গ্রামে এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ

22195703_1656027851076767_4329983549215805854_n২২ অক্টোবর ২০১৭, মুন্সিগঞ্জ নিউজ ডটকম, মুন্সিগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের চুড়াইন গ্রামে শ্বশুরবাড়িতে এক গৃহবধূকে গলা টিপে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, মুন্সিগঞ্জের চুড়াইন গ্রামের আবুল হোসেন দেওয়ানের ছেলে আলামিন দেওয়ানের সাথে পারিবারিক ভাবে ১০ বছর পূর্বে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার রাউৎভোগ গ্রামের মৃত বছু মাতবরের মেয়ে সালমা আক্তার (২৬) এর সাথে বিয়ে হয়।
তাদের সংসারে দুইটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামী আলামিন স্ত্রীর ওপর বিভিন্ন ভাবে বাবার বাড়ী থেকে যৌতুকের জন্য মারধর করতো বলে অভিযোগ উঠেছে।
শুক্রবার দুপুরে স্বামী আলআমিন শ্বশুর বাড়ী থেকে টাকার জন্য সালমা আক্তারকে চাপ দেয়। কিন্তু সালমা তার বাবার বাড়ী থেকে টাকা আনার কথা অস্বীকার করে। এতে স্বামী আলামিন ক্ষীপ্ত হয়ে উঠে। পরে আলামিন সালমাকে নিজ বসত ঘরে গলা টিপে হত্যা করে সেখান থেকে পালিয়ে যায়।
মুন্সিগঞ্জ সদর থানার ওসি আলমগীর হোসাইন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here