মুন্সিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড

23131812_843688482483210_820374303048557369_n

৩ নভেম্বর ২০১৭, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদে মুন্সিগঞ্জে বিএনপির পৃথক দুইটি বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে ও মুক্তারপুর বিএনপি কার্যালয়ের সামনে বিএনপির সমর্থকরা একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। এতে বিক্ষোভ মিছিল প- হয়ে যায়।

বিএনপি কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দয়। পরে তারা কার্যালয়ের সভাকক্ষে প্রতিবাদ সমাবেশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর হোসন বাবুল ও টংগীবাড়ি উপজেলা বিএনপির সভাপতি মনিরুল ইসলাম খান মণি পল্টন।

এদিকে মুক্তারপুর বিএনপি কার্যালয়ের সামনে সদর উপজেলা বিএনপির সভাপতি মো: মহিউদ্দিন আহম্মেদের নেতৃত্বে মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে পুলিশি বাধা উপেক্ষা করে কার্যালয়ের সামনে তারা প্রতিবাদ সমাবেশ করে।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হাসোইন বলেন, মিছিলে কোন বাধা দেওয়া হয়নি। তারা রাস্তায় না নেমে অফিসের ভিতর থেকে শ্লোগান দিয়েছে। তবে রাস্তায় যেন কোন প্রকার প্রতিবন্ধকতা সৃষ্টি না হয় তার জন্য বিভিন্ন পয়েন্টে আমাদের ফোর্স রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here