সিরাজদিখানে র‌্যাব-১১ অভিযানে দুই ইয়াবা ব্যবসায়ি আটক

28472010_552977711744536_3718845684961643070_n

সোমবার ৫ মার্চ ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:  সিরাজদিখান উপজেলায় ১০৯২ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৬ হাজার টাকাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর সদস্যরা।

সোমবার (৫ মার্চ) দুপুর আড়াইটার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‍্যাব। এর আগে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নীমতলা শিকদার মার্কেটের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- কক্সবাজার (এ/পি ৩৮/জয়নগর) জেলার রামু থানার উমখালী গ্রামের মৃত সুলতান আহাম্মদের ছেলে সৈয়দ আকবর (৪৮) ও চট্টগ্রামের সীতাকুণ্ড থানার বড় দারোগারহাট গ্রামের মো. নুরুল হুদা (৬৪)।

র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক নাহিদ হাসান জনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে নীমতলা শিকদার মার্কেটের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সৈয়দ আকবর ও মো. নুরুল হুদাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০৯২ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৬ হাজার টাকা জব্দ করা হয়। এছাড়াও তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি আটক করা হয়।

জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ লাখ ২৭ হাজার ৬শ’ টাকা। সিরাজদিখান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

র‍্যাব সূত্র জানায়, আসামিরা অভিনব কায়দায় প্রাইভেটকারের ড্রাইভিং সিটের ডান দিকে পায়ের কাছে বিশেষ বক্স তৈরি করে তাতে দীর্ঘদিন ধরে ইয়াবা সরবরাহ করে আসছিল।

বাংলানিউজটোয়েন্টিফোর

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here