মুন্সিগঞ্জ মসজিদ মার্কেটে বাই সাইকেল চুরির সময় চোর আটক

মোহাম্মদ শরিফ: মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: সোমবার রাত সাড়ে ৮টার দিকে মুন্সিগঞ্জ বড় জামে মসজিদ মার্কেট এলাকায় বাই সাইকেল চুরির সময় সেখানকার এক ব্যক্তি চোরকে ধরে ফেলে। এই চোরের নাম হচ্ছে রাজিব (৩০)। সে পঞ্চসার ইউনিয়নের নয়াগাঁও গ্রামের কাদিরা পাগলা মাজারের পিছনে নজরুল ইসলামের পুত্র।
ব্যস্ত এই মার্কেটের পিছনে অনেকেই বাই সাইকেল ও মোমুন্সিগঞ্জ মসজিদ মার্কেটে বাই সাইকেল চুরির সময় চোর আটকটর সাইকেল রেখে এই মার্কেটে কেনা কাটা করার জন্য যায়। এছাড়া এই মার্কের্টের অনেক কর্মচারী কাজের সময় এখানে বাই সাইকেল রেখে মার্কেটের কাছে যায়। রাতের গভীরতার সুযোগে চোর এখানে চুরির খোঁজে আসে।
বাই সাইকেলটি চেইন ও তালা দিয়ে রাখা হয়ে ছিল। চোর চেইন কাটার সময় এখানকার মটর বাঁধাইয়ের রায়হান রুমি তা দেখে ফেলে। পরে সে চোরকে চ্যালেঞ্জ করলে চোর পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু জনতা তাকে ধরে ফেলে।

ইতোপূর্বে এখান থেকে প্রায় ৫৫টি বাই সাইকেল ও দুটো মোটর সাইকেল মসজিদ মার্কেটের পশ্চিম দিকের ম্যান গেইটের সামনে থেকে চুরি হয়েছে। এইবার প্রথমবারের মতো চোর হাতেনাতে ধরা পড়েছে।

মসজিদ মার্কেটে ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো: আলম সরকার জানান, এর আগেও এখান থেকে একাধিক বাই সাইকেল ও মোটর সাইকেল চুরি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here