মুন্সিগঞ্জে মিলল নারীর খণ্ডিত মাথা, পরিচয় শনাক্ত পুলিশের সন্দেহের তালিকায় রয়েছে স্বামীও

মুন্সিগঞ্জে মিলল নারীর খণ্ডিত মাথা, পরিচয় শনাক্ত পুলিশের সন্দেহের তালিকায় রয়েছে স্বামীও

শুক্রবার, ২৩ মার্চ ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: মুন্সিগঞ্জ সদর উপজেলার পূর্ব রতনপুর এলাকার খরাদবাড়ীর দক্ষিণে ব্রিজ-সংলগ্ন ঝোঁপ-জঙ্গলে ঘেরা পরিত্যক্ত খাল থেকে বৃহস্পতিবার দুপুরে এক নারীর খণ্ডিত মাথা উদ্ধার করেছে পুলিশ। কয়েক দিন আগে কালো রঙের পলিথিনের ব্যাগে ভরে ঘাতকরা ওই নারীর মাথাটি ফেলে যায়। পুলিশের ধারণা, হত্যার পর ঘাতকরা দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে পূর্ব রতনপুর গ্রামের ব্রিজ সংলগ্ন নির্জন এলাকার জঙ্গলে ঘেরা পরিত্যক্ত খালে ফেলে রেখে গেছে। উদ্ধারের পর মুখমণ্ডলে নাকফুল দেখে স্বামী তার স্ত্রী বলে ওই নারীর পরিচর শনাক্ত করেন। রাত পৌনে ৮টা পর্যন্ত শরীরের অপর অংশ খুঁজে পাওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে।

খণ্ডিত মাথাটি রিতা বেগম (২৫) নামের এক গৃহবধূর। স্বামী জাহিদ মিয়া তা শনাক্ত করেন। গত বৃহস্পতিবার ঢাকার জুরাইনের বাসা থেকে বের হয়ে নিখোঁজের এক সপ্তাহ পর খণ্ডিত মাথা উদ্ধারের ঘটনা এবং শিরোশ্ছেদের মাধ্যমে হত্যাকাণ্ডের ঘটনায় কে বা কারা জড়িত বা হত্যার নেপথ্যের রহস্য উদ্ঘাটনের লক্ষ্যে সদর থানা পুলিশ জাহিদ মিয়াকে বিকেল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ অব্যাহত রাখে।

সদর থানার ওসি মো. আলমগীর হোসাইন জানান, রিতা বেগমের শ্বশুরবাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলায় এবং বাবার বাড়ি খুলনা জেলায় হলেও বসবাস করতেন জাহিদ মিয়ার ভাড়া বাসায় ঢাকার জুরাইনে। গত বৃহস্পতিবার জুরাইনের বাসা থেকে বের হয়ে মিরপুরে বোনের বাসায় যাওয়ার কথা বললেও সেখানে যাননি রিতা। সর্বশেষ গত শুক্র ও শনিবার রিতার সঙ্গে জাহিদের মোবাইল ফোনে কথা হয়। তিনি কোথায় আছেন, তা জানাননি। এরপর থেকে রিতার মোবাইল বন্ধ পান বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন জাহিদ। ওসি আরও জানান, এ হত্যাকাণ্ডের নেপথ্যে পরকীয়া রয়েছে কি-না বা অন্য কোনো কারণে গৃহবধূ রিতা বেগমকে শিরোশ্ছেদ করে হত্যা করা হয়েছে কি-না, তার রহস্য উদ্ঘাটনে তদন্ত শুরু করা হয়েছে। তাই পুলিশের সন্দেহের তালিকায় জাহিদ মিয়াও রয়েছেন।

সদর থানার এসআই জাফর আহমেদ ভূঁইয়া জানান, গ্রামবাসীর কাছ থেকে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে সদরের পঞ্চসার ইউনিয়নের পূর্ব রতনপুর গ্রামের ব্রিজ-সংলগ্ন পরিত্যক্ত খাল থেকে উদ্ধার করা হয় শরীর বিচ্ছিন্ন নারীর মাথা। তবে ঘটনাস্থল ও এর আশপাশ থেকে শরীরের অন্য অংশ এখনও পাওয়া যায়নি।

সমকাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here