মুন্সিগঞ্জ সাব-রেজিস্টারের বিরুদ্ধে দুর্নীতির ব্যানার পরিবর্তন করে এবার ঘুষখোর ব্যানার টানিয়েছে দলিল লেখক সমিতি

Capture 1

বুধবার, ১১ এপ্রিল ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: মুন্সিগঞ্জ থেকে সদর সাব-রেজিস্টারের অপসারণ চাচ্ছে মুন্সিগঞ্জ জেলা দলিল লেখক সমিতি। মঙ্গলবার এই রকম একটি ব্যানার টানিয়ে মুন্সিগঞ্জ জেলা দলিল লেখক সমিতি মুন্সিগঞ্জে সারাদিন কলম বিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে। সেই ব্যানারে সাব-রেজিস্টার দুর্নীতিবাজ বলে লেখা হয়েছিল। কিন্তু বুধবার তা পরিবর্তন করে ঘুষখোর বলে আবার নতুন ব্যানার টানিয়েছে মুন্সিগঞ্জ জেলা দলিল লেখক সমিতি। এই ব্যানারে সদর সাব-রেজিস্টার মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহ এর নাম লেখা হয়েছে। এই নিয়ে সদর সাব-রেজিস্টার অফিসহ সাধারণ মানুষের মাঝে তীব্র অসন্তোষ দেখা দিয়েছে।

এদিকে সকাল সাড়ে ১১টার দিকে সদর সাব-রেজিস্টার মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহ অফিসের ৪তলা থেকে নিচে নেমে আসেন। এরপর তিনি জেলা দলিল লেখক সমিতি এর অফিসে যান। সেখানে জেলা দলিল লেখক সমিতি কর্মকর্তাদের সাথে সদর সাব-রেজিস্টার মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহ দুপুর দেড়টা পর্যন্ত বৈঠক হয়। এরপর তিনি মুন্সিগঞ্জ জেলা দলিল লেখক সমিতি দাবি দাওয়া মেনে নেন বলে বিশ্বস্ত সূত্রে খবর পাওয়া গেছে। তবে মুন্সিগঞ্জ জেলা দলিল লেখক সমিতি এই রিপোর্ট লেখা পর্যন্ত তাদের ধর্মঘট প্রত্যাহার করেনি বলে শোনা যাচ্ছে।

এদিকে যেসব পত্র পত্রিকায় সদর সাব-রেজিস্টার মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহ এর বক্তব্য নিয়ে সংবাদ প্রকাশ হয়েছে তা সদর সাব-রেজিস্টার মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহ এর বক্তব্য প্রতাহারসহ প্রতিবাদ দেয়া হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here