গজারিয়ায় প্রেমিকের কথায় স্বামীকে তালাক: স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যার ঘোষণা

17837শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: প্রেমিকের প্রলোভনে স্বামীকে তালাক দিয়ে বিপাকে নাসিমা, বিয়ের জন্য প্রেমিক কে বললে বিতারিত করে দেয় নাসিমাকে। স্ত্রীর মর্যাদা না পেলে প্রকাশ্য আত্মহত্যার ঘোষনা দেন প্রেমিকা।

প্রেমিকা নাসিমা গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নে বালুয়াকান্দি গ্রামে
মৃত মজিবর রহমানের মেয়ে।

সুত্রে জানায়, একই উপজেলার করিমখাঁ গ্রামের রফিকুল ইসলামের ছেলে রুবেলের সাথে দীর্ঘ তিন বছর ধরে প্রেমের সম্পর্ক চলে নাসিমার।

বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যাওয়ার পর এক সপ্তাহে আগে নাসিমাকে উপজেলা ভাগাইকান্দি গ্রামে পারিবারিক ভাবে বিয়ে দেয়া হয়।

বিয়ের কয়েক দিন পর প্রেমিক রুবেল নাসিমাকে ফোন করে স্বামীকে তালাক দেওয়ার জন্য বলে। স্বামীকে তালাক দিলে ধর্মীয় মতে নাসিমা কে বিয়ে করবে রুবেল।

রুবেলের হাজারো হৃদয়স্পর্শী কথায় গলে যায় নাসিমা। দেহ-মন সব কিছু সপে দেয় রুবেলের প্রলোভনে নাসিমা।স্বামীকে তালাক দিয়ে স্বামীর বাড়ি ত্যাগ করে দিশেহারা নাসিমা অবশেষে স্ত্রীর মর্যাদা আদায়ে প্রেমিক রুবেলের বাড়ীতে অবস্থান নেয়।

এরপর প্রেমিক রুবেল প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করে বিতারিত করে দেয় নাসিমা কে।

অতঃপর প্রেমিকের বিরুদ্ধে নাসিমা বাদী হয়ে গত বৃৃৃৃহস্পতিবার গজারিয়া শাখা বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল(বামাকা) অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে নাসিমা জানান, আমার জীবন মরন রুবেল। আমি রুবেলে কে ছাড়া বাচঁবোনা।আমি স্বামীর সংসার ছেড়ে এসেছি আমার মৃত্যু অনিবার্য, ওকে যদি না পাই গাড়ি তলে পড়ে আমি আত্মহত্যা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here