মুন্সিগঞ্জের রামসিংয়ে সালিশি বৈঠকে জমি সংক্রান্ত বিরোধের জের মারামারি

মুন্সিগঞ্জের রামসিংয়ে সালিশি বৈঠকে জমি সংক্রান্ত বিরোধের জের মারামারি

শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:  মুন্সিগঞ্জের সদর উপজেলায় সালিশি বৈঠকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় ছাত্রলীগ সভাপতি ও প্যানেল চেয়ারম্যানসহ ৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বজ্রযোগিনী ইউনিয়নের রামসিং গ্রামে এই ঘটনা ঘটেছে।

আহতরা হলেন বীর মুক্তিযোদ্ধা মৃত এস এম নুরুজ্জামান খোকার ছেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদর উপজেলার সাধারণ সম্পাদক ও বজ্রযোগিনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রনি, বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মনিরুজ্জামান নান্নু, রামসিং গ্রামের মৃত আনোয়ার আলীর ছেলে মেহেদী হাসান মাকসুদ (৪৫), মৃত হাজী মো. রহিমের ছেলে আমির হোসেন হাওলাদার(৫৫), কাকলি(২৫), ফরিদা(৩২)।

বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মনিরুজ্জামান নান্নু জানান, জমি নিয়ে দুই পক্ষের বিরোধের মিমাংসা করতে বৈঠকের আয়োজন করা হয়। এসময় বৈঠক চলাকালীন সময়ে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে অপর পক্ষের লোকজন এসে অতর্কিত হামলা চালিয়ে আহত করে। স্থানীয় রাহান শরীফ(৩৮), আওলাদ হোসেন(৫০), নবির হোসেন(৪০), মোয়াজ্জেম হোসেন(৩০), শাকিল(২৫), আরিফ হোসেন(৩৮), মন্টু (৩৩) প্রমুখ এই হামলা চালায়।

হাতিমারা পুলিশ ফাড়ির ইনচার্জ কর্মকর্তা জিল্লুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রত ঘটনাস্থলে পৌছায়। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইফতেখার ইরফান জানান, আহতদের ধারালো কিছু দিয়ে আঘাত করে জখম করা হয়েছে। চিকিৎসা প্রদান করা হচ্ছে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here