পঞ্চসার ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মো: ইমরান হোসেন জেল হাজতে

শনিবার, ২১ এপ্রিল ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন যুবলীগের একাংশের সভাপতি দাবিদার মো: ইমরান হোসেন এক মাদক মামলায় আদালতে আত্ম সমর্পণ করেন। পরে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করে।

আদালত সুত্রে জানা গেছে, মুন্সিগঞ্জ সদর থানায় দায়ের করা ১০০ বোতল ফেন্সিডিল মামলা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিচারাধীন ছিল যাহার নং সেশন ৩/১৩ । উক্ত মামলায় ইউপি সদস্য ইমরানসহ ৩ জন আসামী দীর্ঘদিন পলাতক থাকার পর গত ১২-০৪-১৮ ইং বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: আ: আউয়াল এর আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করে।

আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত বৃহস্পতিবার ঐ মামলার পুনরায় জামিন শুনানীর কথা থাকলেও অতিরিক্ত জেলা ও দায়রা জজের বদলী জনিত কারণে নিয়মিত আদালত বসেনি। বর্তমানে ইমরান জেলহাজতে রয়েছে ।

উক্ত মামলায় অপর আসামীরা হলো ইমরানের ছোট ভাই সমরাজ স¤œ্রাট এবং তাদের অন্যতম সহযোগী বাবু। ইমরান ও সমরাজ মালির পাথর এলাকার নুরু মিয়া মাদবরের ছেলে এবং সহযোগী বাবু একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে ।

এদিকে মাদক ব্যবসায়ী ইমরান ও তার সহযোগীরা জেলে থাকায় স্থানীয় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে বলে জানিয়েছেন এলাকার সাধারন মানুষ । ইমরান ও তার সহযোগীদের বিরুদ্ধে মালির পাথর ও আশপাশের এলাকায় ত্রাসের রাজত্ব কায়েমের মাধ্যমে মাদক, চুরি, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ অপকর্ম করে আসছিলো বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে আসামীপক্ষের আইনজীবি খাঁন মো: ইব্রাহিম খলিলুল্লাহ জসিম বক্তব্য দিতে অস্বীকার করে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here