প্রেস লিখা নামহীন ব্যক্তির গাড়ী আটক, নাম পাবেন আগামী কাল

প্রেস লিখা নামহীন ব্যক্তির গাড়ী আটক, নাম পাবেন আগামী কালরবিবার, ২২ এপ্রিল ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: শনিবার ২১ এপ্রিল সকাল ১১ সময় থানাপুল মোড় অভিযান চালিয়ে ইজিবাইক ও একটি মটর সাইকেল আটক করেন টি আই কাউছার ই আলম, ট্রাফিক পুলিশের টি আই প্রশাসন শেখ শাহাদাৎ আলী জানায় এই গাড়িটি সোনালী ব্যাংকে কর্মরত এক কর্মকর্তার কাছ থেকে উদ্বার করা হয়, গাড়ীতে প্রেস লেখা আছে,গাড়ীর কোন

কাগজপত্র নাই, মনে হয় সাংবাদিক পরিচয় দিয়েই পুলিশের চোখে ফাঁকি দিয়ে দেদারছে মটর সাইকেল টি চালাচ্ছে গাড়ীর নাম্বার টি হল ঢাকা মেট্রো এল এ ২৭- ০৮২৬ গাড়ীর নাম্বারটি যাছাই করা হচ্ছে,নাম্বারটি সঠিক কিনা পরে বলা যাবে, উক্ত গাড়ীটি থানায় হস্তান্তর করার হয়েছে , অপারেশন অফিসার মোং জাহাঙ্গীর আলম বুঝে পেয়েছেন বলেও জানা যায়।

এড্যাভোকেট জাহাঙ্গীর হোসেন আকাশ সেল ফোনে আলাপ কালে জানান, পরিচিত হলে সে অন্য বিষয় তবে কাহার হতে মোটর গাড়ীটি রাখছেন তাহা লিপিবদ্ব করার একান্ত প্রয়োজন ছিলো। এই ধরনের গাড়ীই বিভিন্ন ধরনের বড় অপরাধের সাথেই সম্পিক্ত হরয় থাকে । নতুবা কেন প্রেস লিখলেন?? আর থানা পুলিশই নামবিহী লোকের গাড়ী আটক করেন, এটা ভাবনার বিষয়ও বটে।

বর্তমানে মুন্সিগঞ্জ শহরে যেমন চোরা মটর সাইকেল চলছে আর এই শহরের গাড়ী চুড়িও বেশী হচ্ছে বলে জানান জাহাঙ্গীর হোসেন আকাশ।

এই প্রেস লিখা গাড়ীর মালিকের খোঁজে মুন্সিগঞ্জ সদর থানায় যোগাযোগ করলে অপারেশন অফিসার জাহাঙ্গীর আলম সাবকথা বলে দেন গাড়ীর মালিকের নাম তিনি জানেন না, নাম আজকে না পেলেও আগামী কাল পেয়ে যাবেন। কেনো নাম ঠিকানা রাখা

হলো না জানতে চাইলে তিনি বলেন এতো কিছুর প্রয়োজন নাই আগামী কাল বি আর টি তে সার্চ করলেই সব নাম ঠিকানা পেয়ে যাবো বলে জাহাঙ্গীর আলম জানান।

সূত্র: মুন্সিগঞ্জ ক্রাইম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here