সিরাজদিখানে ওপেন হাউজ ডে ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

সোমবার, ৩০ এপ্রিল ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: সিরাজদিখানে ওপেন হাউজ ডে ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ এপ্রিল সকাল সাড়ে ১০ টায় সিরাজদিখান থানার সামনে এ অনুষ্ঠানের আয়োজন করে সিরাজদিখান থানা পুলিশ। সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দিনের সঞ্চালনায় ও সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুন্সিগঞ্জ মোহাম্মদ মোস্তাফিজুর রজমান।

এছাড়া আরো উপস্থিত ছেলেন, সিনিয়র এ এস পি সিরাজদিখান (সার্কেল) মোঃ আসাদুজ্জামান, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন, উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড, উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলার সকল ইউপি সদস্য, সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তফা, সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, সিরাজদিখান থানার সকল পুলিশ সদস্য, কমিউিনিটি পুলিশের সকল সদস্যসহ বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এতে প্রধান অতিথী তার বক্তব্য বলেন, সন্ত্রাসীদে কোন দল নেই, কোন জাত নেই। সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী যেই হোক তাদেরকে ছাড় দেওয়া হবে। তিনি আরো বলেন, যদি কোন মাদক ব্যবাসায়ী বা কোন মাদকের সাথে জড়িত ব্যক্তি আমাদের পুলিশ সদস্যের মোটর সাইকেলে চড়ে এরকম কোন সুনির্দিষ্ট প্রমান পাওয় যায় তাহলে সে যে অফিসারই

হোক এই থানায় চাকুরীরত অবস্থায় থাকবেনা এতটুকু আপনাদেরকে কথা দিতে পারি।
এছাড়া অন্যান্যদের বক্তব্যে, পুলিশের বিভিন্ন সমাজ সেবামূলক,মাদক বিরোধী অভিযান, সন্ত্রাস ও নাশকতা দমন সংক্রান্তের বিভিন্ন দিক তুলে ধরেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here