মুন্সিগঞ্জের টরকী গ্রামের ইয়াবার আড্ডায় গাজাসহ ৪জন গ্রেফতার

DSC04820-696x458মঙ্গলবার, ১ মে ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: মুন্সিগঞ্জ সদর উপজেলার টরকী গ্রামের মুন্না মৃধার আস্তানা থেকে বিএনপি নেতার ছেলেসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো হাফিজ রাঢ়ী (৮২), পিতা আবুল বাসার রাড়ী, সাং রায়পুর চর রাঢ়ীবাড়ী, পোঃ ফরিদগঞ্জ, চাঁদপুর, বর্তমান ঠিকানাঃ মোশারফ হোসেন চায়নার ভাড়াটিয়া পূর্বদেওভোগ, মুন্সিগঞ্জ সদর। মোঃ সাইদুল ইসলাম কাজী (৩৫) পিতা মোতালেব কাজী, গ্রামঃ ইকরি ইসলামপুর কাজীবাড়ী, ফুলতলা, মুন্সিগঞ্জ সদর। বিএনপি নেতার ভাতিজা মোঃ জুনায়েদ মিয়া (৪১) পিতা মৃত্য মোহান্মদ আলী, সাং যোগনিঘাট, মুন্সিগঞ্জ সদর, আলমগীর মুন্না (৪০), পিতাঃ মৃত্য মরণ আলী মৃধা, সাং টরকী মৃধাবাড়ী থানা জেলা মুন্সিগঞ্জ। তাদের কাছ থেকে ৮০০ গ্রাম গাজা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থল মঙ্গলবার (০১ মে ২০১৮) পরিদর্শণকালে দেখা যায়, ইয়াবা আড্ডাস্থলটি বাড়ি ও জমির ঢালে গাছের ঝাকার মতো করে তৈরী করা হয়েছে। এখানে ইয়াবা, মদ, গাজা এবং পতিতার ব্যবসার সকল চিহ্ন পাওয়া গেছে। প্রচুর পরিমানে কনডমের প্যাকেট, ইয়াবা খাওয়ার সরঞ্জাম, গাজার সরঞ্জাম। এমনকি মুরগির খোয়ারের মধ্যেও মাদক রেখে বিক্রি করার দৃশ্য পরিলক্ষিত হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক নারী পুরুষ জানান, মুন্নার ভয়ে আমরা কিছু বলতে পারিনা। সে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের হাতে ইয়াবা ও গাজা তুলে দেন ওখান থেকে। দীর্ঘদিন ধরে সে ক্ষমতাসীনদের ছত্রছায়ায় এই ব্যবসা করে আসছে। মূল চালান সরবরাবহ করে আমতলার শিখন নামের একজন বড় মাদক ব্যবসায়ী এমনটি জানিয়েছেন এলাকার একাধিক লোক।
এস.আই ইমাম হোসেন জানান, তার নেতৃত্বে এস.আই জাফর, এস.আই খলিলুর রহমান, এএসআই সোহাগ, এএসআই তানিয়া এই অভিযান পরিচালনা করেন।

মুন্সিগঞ্জ ক্রাইম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here