শ্রীনগরে বাসুদেব জিউর বিগ্রহ মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠান

শনিবার, ৫ মে ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

pic-620x330শ্রীনগরে ঐতিহ্যবাহী বাসুদেব জিউর বিগ্রহ মন্দিরে ২১ দিনব্যাপী ধর্মীয় অনুষ্ঠান ও ৪০ প্রহর ব্যাপী অখন্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বাঘড়া ইউনিয়নে অবস্থিত প্রায় ৪’শত বছরের বাসুদেব মন্দিরে গত ১লা বৈশাখ শ্রীমদ্ভগবদগীতা পাঠ ও ১৫ই বৈশাখ শুভ অধিবাস কীর্তন ও মঙ্গল ঘট স্থাপনের মধ্যে দিয়ে ২১ শে বৈশাখ কীর্তন সমাপনান্তে শ্রী

শ্রী বাসুদেবের ভোগরাগ অন্তে মহাপ্রসাদ বিতরণ ও মহান্ত বিদায়ের মধ্যে দিয়ে এই মহানামযজ্ঞানুষ্ঠানের সমাপ্তি ঘটবে। উক্ত মহতি ধর্মানুষ্ঠানে প্রতিবছর দেশ ও বিদেশের বিভিন্ন স্থান থেকে আগত কয়েক হাজার ভক্তবৃন্দ আসেন বাঘড়ার বাসুদেবের বাড়িতে। এই মহানামযজ্ঞানুষ্ঠানে বিশ্বের সকল জীবের শান্তি, মঙ্গল ও কল্যাণ কামনা করা হয়।

এ উপলক্ষে শুক্রবার বিকালে বাসুদেবের বাড়িতে মন্দির কমিটি ও আগত ভক্তবৃন্দদের সাথে উপস্থিত হয়ে কুশল বিনিময় ও তাদের খোজখবর নেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির

সাবেক সহ-সম্পাদক ও মুন্সিগঞ্জ-১ আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবীর প্রমুখ।

এছাড়ও গত বৃহস্পতিবার বিকালে বাসুদেব মন্দিরে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু।

কালের কথা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here