আজ শুনানী: মুন্সিগঞ্জে ব্যবসায়ীকে নির্যাতন, গ্রেফতার ৪ আসামি জেলহাজতে

বুধবার, ৯ মে ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

apexmunshi111

মুন্সিগঞ্জে অপহরণের পর নির্যাতন মামলায় গ্রেফতার দুই আসামির আবেদনের পরিপ্রেক্ষিতে ধার্য করা রিমান্ড শুনানি পিছিয়েছে। সংশ্নিষ্ট আদালতের বিচারক গতকাল মঙ্গলবার নির্ধারিত দিন পরিবর্তন করে আজ বুধবার রিমান্ড শুনানির আদেশ দিয়েছেন।

Xtrem-696x723রোববার এপ্রেক্স ক্লাব মুন্সিগঞ্জের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী মকবুল দেওয়ানকে অপহরণের পর নির্যাতনের সঙ্গে জড়িত মাদক ব্যবসায়ী মান্নান ওরফে মান্না, সহযোগী সুমন, চিহ্নিত সন্ত্রাসী আমিনুর রহমান আমিন ও হিমেল নামের চারজনকে গ্রেফতার করে পুলিশ। সোমবার তাদের আদালতে পাঠিয়ে এজাহারনামীয় আসামি মান্নান ওরফে মান্না ও সুমনকে জিজ্ঞাসাবাদ করতে সাত

দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা এসআই ইলিয়াস। এর পরিপ্রেক্ষিতে আদালতের বিচারক মঙ্গলবার রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করে আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এর পর গতকাল নির্ধারিত তারিখ পরিবর্তন করে বিচারক আজ বুধবার শুনানির দিন ধার্য করেছেন।

গত রোববার সম্পত্তি জোরপূর্বক দখল নিয়ে মকবুল দেওয়ানকে অপহরণের পর নির্যাতন করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ আহত ব্যবসায়ীকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ব্যবসায়ী মকবুলের ভাই মনির হোসেন দেওয়ান বাদী হয়ে মামলা করেন।

সমকাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here