মুন্সিগঞ্জে কমিউনিস্ট পার্টি তিনটি পথসভা অনুষ্ঠিত

রবিবার, ১৩ মে ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

32281397_439720686456181_405272134798016512_n

নির্বাচন ব্যবস্থার আমূল সংস্কার এবং গণতান্ত্রিক পরিবেশে অবাধ-নিরপেক্ষ-অর্থবহ নির্বাচনের দাবীতে আন্দোলন গড়ে তুলতে, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, সারা দেশে পদযাত্রার কর্মসূচী গ্রহন করেছে।

তারই অংশ হিসেবে মুন্সিগঞ্জ জেলা কমিটি, শনিবার বিকেল ৪ টায়, মুক্তারপুর ফেরী ঘাট এলাকা হতে জোড়পুকুর পাড় পর্যন্ত চলমান এই পদযাত্রায় তিনটি পথসভা করে।

এই পথসভসয় বক্তব্য রাখেন, পার্টির মুন্সিগঞ্জ জেলা কমিটির সভাপতি কমরেড শ,ম,কামাল হোসেন। সাঃসম্পাদক কমরেড হামিদা খাতুন। জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, কমরেড আলী নাসিম। ক

মরেড নাসির উদ্দিন নাসু এবং ছাত্র ইউনিয়ন নেতা অনিক ও সৌরভ। শ,ম,কামাল হোসেন তার বক্তব্যে বলেন, নির্বাচনের আগে অবশ্যই পার্লামেন্ট ভেঙে দিতে হবে এবং নিরপেক্ষ কর্তৃত্বের অধীনে নির্বাচন হতে হবে।

TIN – সনদের বাধ্যবাধকতা করা যাবানা। জামানত ৫০০০ হাজার টাকা করতে হবে। নির্বাচনে হোন্ডা-গুন্ডা, পেশিশক্তির দাপট, ভোট কেন্দ্র দখল, প্রশাসনিক কারসাজি, ইলেকশন-ইঞ্জিনিয়ারীং ইত্যাদি রুখতে হবে।

তিনি আরো বলেন, গণতন্ত্রকে অর্থবহ করতে হলে, সংখ্যানুপাতিক প্রতিনিধিত্বমূলক ব্যবস্থা প্রবর্তন করতে হবে। তিনি লুটপাটতন্ত্র-সাম্প্রদায়ীকতা-সাম্রাজ্যবাদ রুখতে কমিউনিস্ট পার্টির ৩- আসনের (মুন্সিগঞ্জ সদর – গজারিয়া) প্রার্থী শ,ম,কামাল হোসেনকে কাস্তে মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here