মোহাম্মদপুরে পিস্তল, ম্যাগাজিন, গুলিসহ টঙ্গীবাড়ী সাইফুল আটক

শুক্রবার, ৮ জুন ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

tongibarisorno1-480x330

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ এক যুবককে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত যুবকের নাম সাইফুল ইসলাম (২৫)। বুধবার দিবাগত রাত পৌনে চারটার দিকে মোহাম্মদীয়া হাউজিং এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে র‌্যাব-২-এর একটি দল।

সাইফুলের কাছ থেকে বিদেশি একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুটি গুলি ও ছয় হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। র‌্যাব-২-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ রবিউল ইসলাম বলেন, বুধবার দিবাগত রাত পৌনে চারটায় মোহাম্মদপুর থানার মোহাম্মদীয়া হাউজিং লিমিটেডের প্রধান ফটকের কাছে রাজীব হোসেনের ভাতের হোটেলের সামনে সড়কে কয়েকজন সন্ত্রাসী নাশকতামূলক কর্মকান্ডের জন্য অবস্থান নেয়। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা করেন সাইফুল। এ সময় তাঁকে আটক করা হয়। আটকের পর তল্লাশি করে সাইফুলের কোমরে গোঁজা অবস্থায় বিদেশি একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুটি গুলি ও এক হাজার টাকার ছয়টি জাল নোট উদ্ধার করা হয়। সাইফুলের বাবা আবদুস সালাম। তাঁর বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার স্বর্ণগ্রাম গ্রামে।

ঢাকার মোহাম্মদপুরে বসবাস করেন তিনি। তবে দীর্ঘদিন ঢাকা ও আশপাশের এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, জমি দখলের মতো সন্ত্রাসী কর্মকান্ড করছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল র‌্যাবকে জানান। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here