মুন্সিগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৯

বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মুন্সিগঞ্জের সদর উপজেলায় পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাদক আইনে মামলা করে গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদলতে পাঠানো হয়েছে। বুধবার দিবাগত রাতে মুন্সিগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ সদর উপজেলার বেশ কয়েকটি এলাকায় পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় পুলিশের উপ-পরিদর্শক এস.আই মো. সুমন মিয়ার নেতৃত্বে রামপাল ইউনিয়নের সিপাহীপাড়া

এলাকা থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ কাজী দিপ ু(৩২) ও মো. সেলিম (৩০) নামে দুই মাদক বিক্রেতাকে একটি প্রাইভেট কারসহ গ্রেপ্তার করা হয়।

এছাড়াও মিরকাদিম পৌরসভার নৈদীঘির পাথর এলাকা থেকে মো. ফয়সাল বাবু (২৬) কে ৩১টি ইয়াবা বড়ি, মো. ফাহিম (১৯) ও মো. তুহিন (১৯) কে এইট্টি (মদ) এবং চরকেওয়ার এলাকা থেকে মো. মামুন (৪০) কে ২০টি ইয়াবা ও সাইফুল সর্দার (২০) নামে আরো এক মাদক বিক্রেতাকে ৮টি ইয়াবা বড়িসহ গ্রেপ্তার করা হয়।

এছাড়াও রমজানবেগ ও শিলই এলাক থেকে মাদক মামলার পরোয়ানাভুক্ত দুই আসামীকেও গ্রেপ্তার করা হয়।
মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন লিখন গাজি দুপুরে জানান, আসামীরা বিভিন্ন কৌশল অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে বৃহস্পতিবার আদলতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here