মুন্সিগঞ্জ-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী গিয়াস উদ্দিনের সিরাজদিখানে আনন্দ র‌্যালী

শুক্রবার, ২২ জুন ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

19633

মুন্সিগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী গিয়াস উদ্দিনের ঈদ পরবর্তী ও আগামী শনিবার (২৩ জুন) আওয়ামীলীগের জন্ম দিন উপলক্ষে সিরাজদিখানে আনন্দ র‌্যালী করেছেন।

২২ জুন শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার রাজদিয়া স্কুল মাঠ থেকে র‌্যালীটি বের হয়ে  সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে। এ সময় তিনি জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার ইছাপুরা চৌরাস্তায় শুভেচ্ছা বিনিময় শেষে সংক্ষিপ্ত বক্তব্যে এলাকাবাসীর কাছে দোয় চান এবং তিনি বলেন, আমি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

আমি জাতীর জনক বঙ্গবন্ধু শেখে মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা দেশ নেত্রী শেখ হাসিনার সাথে ছিলাম আছি থাকবো। তিনি যদি আমাকে মুন্সিগঞ্জ-১ আসনে মনোনয়ন দেন তাহলে আমি তাকে নৌকার পক্ষে বিজয় উপহার দিবো এবং মুন্সিগঞ্জ-১ আসনের সকল প্রকার  উন্নয়ন মূলক কর্মকান্ডে এই এলাকার জনগণকে সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দিবো।

আমি যথাসাধ্য চেষ্টা করবো মুন্সিগঞ্জ-১ আসনের মানুষের উন্নয়ন করার জন্য। ঢাকার কাছে থেকেও আমরা অবহেলিত। তার পরও আমি আশা করি জননেত্রী শেখ হাসিনার আশির্বাদ আমার উপর আছে।

আপনারা আমার জন্য দোয়া করবেন। এ সময় তার সাথে দুই শতাধিক মোটর সাইকেল ও অর্ধ শত প্রাইভেট কার ও ট্রাক-পিকআপে হাজারো সমর্থক উপস্থিত ছিল এবং তাদের মুখে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত ছিল।

মুন্সিগঞ্জ-১ আসন (শ্রীনগর-সিরাজদিখান) থেকে নৌকা মার্কা নিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এই নেতা গিয়াস উদ্দিন আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here