শ্রীনগরে ছাত্রলীগের প্রতিনিধি সভা

মো: রেজাউল করিম রয়েল, রবিবার, ১ জুলাই ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

arifbcl1111

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে শ্রীনগরে তৃনমূল ছাত্রলীগকে কেন্দ্র ভিত্তিক সু-সংগঠিত করার লক্ষে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শ্রীনগর উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে শুক্রবার সকাল ১০ টায় উপজেলার পূর্ব মুন্সীয়ায় এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির রায়হান সৈকতের সভাপতিত্বে ও শ্রীনগর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমনের সঞ্চালনায় সভার প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-১ আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীর।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগকে দলের জন্য দায়িত্ব কাঁধে নিয়ে কাজ করতে হবে। দেশে আওয়ামী লীগ সরকারের এতো সব উন্নয়নমূলক কাজের সাফল্য সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে এবং নৌকার পক্ষে ভোট চাইতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের পাশে থাকে, দেশ ও জাতির কল্যাণে কাজ করে তাই পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে তৃনমূল ছাত্রলীগ নেতা কর্মীদের প্রতি তিনি দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন।

কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার কবীর আরো বলেন, উপজেলার ১৪ টি ইউনিয়নে ৭৪ টি ভোট কেন্দ্র রয়েছে। আগামী ১০ দিনের মধ্যে কেন্দ্র ভিত্তিক সু-সংগঠিত সম্বনয় কমিটি করা লক্ষে তিনি উপজেলা ছাত্রলীগের প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর সরকারী কলেজ শাখা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহিদুর রহমান জিঠু, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ইমরান হোসেন তপু, জেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক রবিন সিকদার, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাব্বির শেখ, ত্রান বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন নিরব,

আপ্যায়ন বিষয়ক সম্পাদক আসিফ শেখ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুবেল হোসেন জয়, শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান, শহিদুল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আর পিইউ লিমন, উপজেলা সাবেক যুগ্ন-সম্পাদক মুজাহিদুল ইসলাম বায়েজিদ শেখ, নয়ন শীল, কামরুল ইসলাম নাহিদ, মাহবুব আলম জিও সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here