গজারিয়ায় নবম শ্রেণির ছাত্র শান্ত হত্যার বিচারের দাবীতে তোতা’র নেতৃত্বে মানববন্ধন

সোমবার, ৯ জুলাই ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

গজারিয়ায় নবম শ্রেণির ছাত্র শান্ত হত্যার বিচারের দাবীতে তোতা’র নেতৃত্বে মানববন্ধন

শান্ত হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবীতে শিক্ষার্থীদের উদ্যোগে ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিবাদ সভা, মৌন মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও গজারিয়া উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান (তোতা), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য লোকমান হোসেন সরকারসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও এলাকার সচেতন জনসাধারন অংশ গ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন শান্ত হত্যার প্রতিবাদে গজারিয়ার সর্বস্থরের মানুষ ফুঁসে উঠেছেন। আর যাতে কোন মায়ের বুক খালি না হয় সেজন্য হত্যাকারীদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে।

তারা আরো বলেন গজারিয়ার একের এক হত্যাকান্ড ঘটেই চলছে। এসব ঘটনার অধিকাংশের বিচার হয়নি। আগের হত্যাকারীদের যদি দৃষ্টান্তমূলক শাস্তি হতো তাহলে আর কোনো মায়ের বুক খালি হতো না।

উল্লেখ,গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির র শিক্ষার্থী শহিদুল ইসলাম শান্ত (১৬)। গত (৭জুলাই) শনিবার প্রথম সাময়িক পরীক্ষা শেষে লক্ষিপুরা-ভবেরচর গ্রামের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনায় সে নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পর রোববার (৮ই জুলাই) বিকেলে অত্র বিদ্যালয়ে রাস্তার পাশ পুকুর থেকে শান্তর লাশ উদ্ধার করে গজারিয়া পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here